সুপ্রিমে ২৬০০০ চাকরি বাতিল মামলার শুনানি ১০ সেপ্টেম্বর

এরপরই যোগ্য প্রার্থীরা সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন। মঙ্গলবার সেই মামলায় শুনানির পর সুপ্রিম কোর্টের রায়ের দিকে তাকিয়ে যোগ্য প্রার্থীরা।

Must read

প্রতিবেদন : এসএসসির ২৬ হাজার চাকরি বাতিল মামলার শুনানি হবে আগামী ১০ সেপ্টেম্বর। শুক্রবার সুপ্রিম কোর্ট জানিয়ে দিল স্কুল সার্ভিস কমিশনের ২৬ হাজার চাকরি বাতিল মামলার শুনানির দিনক্ষণ। আগের দুদিন এই মামলার শুনানি হয়নি। মঙ্গলবার বিচারপতি ঋষিকেশ রায়ের নেতৃত্বাধীন বেঞ্চে মামলার শুনানি হবে।

আরও পড়ুন-খুন ও ডাকাতি : ৫ জনের যাবজ্জীবন

বৃহস্পতিবার ৫ সেপ্টেম্বর এসএসসির প্রায় ২৬ হাজার চাকরি বাতিল সংক্রান্ত বহু প্রতীক্ষিত মামলার শুনানি হওয়ার কথা ছিল প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়, বিচারপতি জে বি পারদিওয়ালা এবং বিচারপতি মনোজ মিশ্রের বেঞ্চে। কিন্তু প্রধান বিচারপতির অসুস্থতার কারণে তিনি এজলাসে উপস্থিত হতে পারবেন না বলে জানিয়ে দেন। ফলে বৃহস্পতিবার সুপ্রিম আদালতের এক নম্বর কোর্টের কোনও মামলার শুনানি হয়নি। এরপর নোটিশ জারি করে জানিয়ে দেওয়া হয় আগামী মঙ্গলবার অর্থাৎ ১০ সেপ্টেম্বর চাকরি বাতিল মামলাটি এজলাসে উঠবে। ২০১৬ সালের স্কুল সার্ভিস কমিশনের সমস্ত নিয়োগ অবৈধ বলে জানিয়ে গত এপ্রিল মাসে ২৫ হাজার ৭৫৩ জনের চাকরি বাতিলের নির্দেশ দিয়েছিল কলকাতা হাইকোর্ট। এরপরই যোগ্য প্রার্থীরা সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন। মঙ্গলবার সেই মামলায় শুনানির পর সুপ্রিম কোর্টের রায়ের দিকে তাকিয়ে যোগ্য প্রার্থীরা।

Latest article