জেল মুক্তি হল না, ২৪ ঘণ্টার পেরনোর আগেই কেজরির জামিনে স্থগিতাদেশ আদালতের

Must read

ফের দিল্লির মুখ্যমন্ত্রীর জামিনে স্থগিতাদেশ দিল্লি হাই কোর্টের। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই তাঁর জামিনে স্থগিতাদেশ দিল আদালত। কেজরির মুক্তি আটকাতে সক্রিয় এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। শুক্রবার সকালে দিল্লি হাই কোর্টে আবেদন করেছেন ইডির কর্তারা। গতকালই এক লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে শর্তসাপেক্ষে কেজরির (Arvind Kejriwal) জামিন মঞ্জুর করেছিল দিল্লির এক আদালত। জামিনের বিরুদ্ধে আজ দিল্লি হাই কোর্টে আবেদন করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সেই শুনানি শুরু হয়েছে দিল্লি হাই কোর্টে।

দিল্লি হাই কোর্টের বিচারপতিরা জানিয়েছেন, জামিনের আর্জির বিরোধিতা করে আদালতে শুনানি চলার কারণে সাময়িকভাবে স্থগিতাদেশ থাকবে রাউস অ্যাভেনিউ কোর্টের রায়ের উপরে। আপাতত আম আদমি পার্টির সুপ্রিমোর জামিনের প্রক্রিয়া শুরু করা যাবে না। এর ফলে কেজরির জেলমুক্তি আরও পিছিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন-নিট-নেট কেলেঙ্কারি ও কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনা: ধর্মেন্দ্র-অশ্বিনীকে বরখাস্তের দাবি তৃণমূলের

গত ২১ মে ইডি গ্রেফতার করেছিল দিল্লির মুখ্যমন্ত্রীকে (Arvind Kejriwal)। কিন্তু লোকসভা নির্বাচনের পরিপ্রেক্ষিতে দলের হয়ে প্রচারের সুযোগ দিয়ে তাঁকে অন্তর্বর্তী জামিন দিয়েছিল সুপ্রিম কোর্ট। সেই জামিনের মেয়াদ শেষের পর গত ২ জুন আত্মসমর্পণ করেন কেজরিওয়াল। কিন্তু বৃহস্পতিবার ১ লক্ষ টাকার বন্ডে তাঁর জামিন হলেও আপাতত জেলমুক্তি হচ্ছে না তাঁর।

Latest article