প্রচারে শোনা সমস্যার সমাধান হবে আগে : সায়নী

নির্বাচনে জেতার পর বারুইপুরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা থেকে এমনটাই জানালেন যাদবপুর লোকসভা কেন্দ্রের জয়ী প্রার্থী সায়নী ঘোষ।

Must read

সংবাদদাতা, বারুইপুর : উন্নয়নের স্বার্থে একসঙ্গে দল বেঁধে কাজ করতে হবে। নির্বাচনে জেতার পর বারুইপুরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা থেকে এমনটাই জানালেন যাদবপুর লোকসভা কেন্দ্রের জয়ী প্রার্থী সায়নী ঘোষ। ভোটের আগে এলাকায় প্রচারে বেরিয়ে যে সমস্ত সমস্যার কথা মানুষের কাছে শুনেছেন, সাংসদ হিসেবে শপথ নেওয়ার পর সেই সমস্ত সমস্যার সমাধান সবার আগে করবেন বলে জানান সায়নী।

আরও পড়ুন-সাতসকালে ব্যাঙ্কশাল কোর্টের পিছনে ভয়াবহ আগুন

শুক্রবার বিকেলে বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রে এক বিজয় মিছিল করা হয়। এদিনের মিছিলটি শুরু হয় বারুইপুর ১২ নম্বর ওয়ার্ড সোনার তরী কমপ্লেক্সের সামনে থেকে, শেষ হয় বারুইপুর রাস মাঠে। এদিনের মিছিলে ছিলেন বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা পশ্চিমবঙ্গ বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। এছাড়াও ছিলেন দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের মৎস্য ও প্রাণী দফতরের কর্মাধ্যক্ষ জয়ন্ত ভদ্র, পঞ্চায়েত সমিতির সভাধিপতি কানন দাস, বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস-সহ স্থানীয় তৃণমূল নেতৃত্ব।
সায়নী ঘোষ বলেন, নির্বাচনে মানুষ আমাকে আশীর্বাদ করেছেন দুই হাত ভরে, এবার তাদেরকে ফিরিয়ে দেওয়ার পালা। তাঁর সংযোজন, খুব ভাল অভিজ্ঞতা হয়েছে আমার। মানুষকে হাত জোড় করে ধন্যবাদ জানাচ্ছি। তাঁরা সুযোগ দিয়েছেন যাতে সংসদে গিয়ে তাঁদের প্রতিনিধিত্ব করতে পারি।

Latest article