যৌন নিগ্রহের পর নির্যাতিতার মুখ বন্ধ রাখতে টাকা দেন ইয়েদুরাপ্পা! বলছে চার্জশিট

Must read

মুখ বন্ধ রাখতে যৌন নির্যাতনের পর নির্যাতিতা এবং নাবালিকার মায়ের হাতে টাকা দিয়েছিলেন কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা বি এস ইয়েদুরাপ্পা (BS Yediyurappa)। বিশেষ পকসো আদালতে পেশ করা চার্জশিটে দাবি পুলিশের। বছর একাশির ইয়েদুরাপ্পার বিরুদ্ধে পকসো আইনের একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। শুধুমাত্র কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রীই নন, তাঁর তিন সহযোগী অরুণ, রুদ্রেশ এবং মারিস্বামীও পরবর্তীতে নির্যাতিতাকে টাকা দিয়েছিলেন বলেও দাবি করা হয়েছে। ইয়েদুরাপ্পার সহযোগীদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা হয়েছে।

পুলিশের চার্জশিট অনুযায়ী, চলতি বছরের ২ ফেব্রুয়ারি সকালে মায়ের সঙ্গে ইয়েদুরাপ্পার বাড়িতে যায় ১৭ বছরের নাবালিকা। সেখানেই একটি বন্ধ ঘরে তাকে যৌন নিগ্রহ করেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী। মেয়েটি ভয়ে চিৎকার করলে তার হাতে নগদ টাকা গুঁজে দেন তিনি। পরে তার মাকেও টাকা দিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। ২০ ফেব্রুয়ারি নির্যাতিতার মা সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা নিয়ে একটি ভিডিও পোস্ট করলে ইয়েদুরাপ্পার (BS Yediyurappa) হয়ে অরুণ, রুদ্রেশ ও মারিস্বামী নির্যাতিতার বাড়িতে হাজির হন। তারপর মহিলাকে বাধ্য করা হয় সোশ্যাল মিডিয়া এবং ফোনের গ্যালারি থেকে ভিডিওটি ডিলিট করাতে। পরিবর্তে নগদ ২ লক্ষ টাকা দেওয়া হয় নির্যাতিতার মাকে।

আরও পড়ুন- নদী পারাপারের সময় তলিয়ে গেল ভারতীয় সেনার ট্যাঙ্ক, মৃত্যু ৫ জওয়ানের

চলতি বছর মার্চ মাসে সদাশিবনগর থানায় ইয়েদুরাপ্পার বিরুদ্ধে মামলা দায়ের হয়। পরে সেই মামলার তদন্তভার পায় কর্ণাটক সিআইডি। এরই মধ্যে মে মাসে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় নির্যাতিতার মায়ের।

Latest article