স্বপ্ন সত্যি হল, তবু মনের ভাব প্রকাশের শব্দ খুঁজে পাচ্ছি না, এখনও বিশ্বকাপেই ডুবে আছেন রোহিত

মাথার মধ্যে এত কথা ঘুরছে। কিন্তু সেগুলো প্রকাশ করার মতো শব্দ খুঁজে পাচ্ছেন না রোহিত শর্মা! তিনি নিজেই একথা জানিয়েছেন।

Must read

বার্বাডোজ, ১ জুলাই : মাথার মধ্যে এত কথা ঘুরছে। কিন্তু সেগুলো প্রকাশ করার মতো শব্দ খুঁজে পাচ্ছেন না রোহিত শর্মা! তিনি নিজেই একথা জানিয়েছেন।
কেনসিংটন ওভালে শনিবার রোহিতের নেতৃত্বে ভারত টি-২০ বিশ্বকাপ জিতেছে। তারপর থেকে ভারত অধিনায়ক ও তাঁর সতীর্থরা একটা ঘোরের মধ্যে রয়েছে। ২৭ বছর পর ভারত আবার টি-২০ বিশ্বকাপ জিতল। প্রথমবার ২০০৭-এর বিশ্বকাপ জয়েও দলের অংশ ছিলেন তরুণ রোহিত। প্রসঙ্গত, ২০১৩-তে চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের পর এই প্রথম কোনও আইসিসি ট্রফি জিতেছে ভারত।

আরও পড়ুন-মথুরায় জলের ট্যাঙ্ক ভেঙে মৃত ২, আহত ১৩

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রোহিত ছবি দিয়ে লিখেছেন, এই ছবিই বলে দিচ্ছে আমি এখন কী ভাবছি। এই বিশ্বকাপ জয় আমার কাছে ঠিক কী সেটা বলতে অনেক কিছু মাথায় ঘুরছে। কিন্তু ঠিক কোন শব্দ বেছে নেওয়া ঠিক হবে সেটাই বুঝতে পারছি না। তবে একটা স্বপ্ন সত্যি হল বিলিয়ন মানুষের জন্য। আমি এখন তাতেই দুবে আছি।
গতবছর অক্টোবরে ভারত ৫০ ওভারের বিশ্বকাপে টানা দশ ম্যাচ জিতে ফাইনালে হেরে গিয়েছিল অস্ট্রেলিয়ার কাছে। সেই হার যে অধিনায়ক রোহিতকে কতটা কষ্ট দিয়েছিল, সেটা তাঁর এই পোস্টেই পরিষ্কার। তিনি এতই আনন্দিত যে তা প্রকাশের শব্দ খুঁজে পাচ্ছেন না।
এদিকে, রোহিতকে বার্তা দিয়েছেন স্ত্রী রীতিকা সজদে। তিনি লিখেছেন, এই কাপ তোমার কাছে কতখানি সেটা আমি জানি। তুমি যা করেছ স্ত্রী হিসাবে আমি তাতে গর্বিত। আমি জানি তুমি দলের কীসে ভাল হবে সেটা নিয়ে অনেক ভেবেছ।

Latest article