সায়নের দাপটে জয় ইস্টবেঙ্গলের

Must read

প্রতিবেদন: ময়দানে নিজেদের মাঠে ফিরেও জয়ের ছন্দ অব্যাহত রাখল ইস্টবেঙ্গল (East Bengal)। তবে ডার্বির আগে শেষ ম্যাচে লড়াই করেই জিততে হল লাল-হলুদের জুনিয়র ব্রিগেডকে। রবিবার ঘরের মাঠে জর্জ টেলিগ্রাফের বিরুদ্ধে পিছিয়ে পড়েও ৩-১ গোলে জয় ছিনিয়ে নিল ইস্টবেঙ্গল। জোড়া গোল করেন সায়ন বন্দ্যোপাধ্যায়। একটি গোল করেন জেসিন টি কে। ময়দানে চলতি মরশুমে প্রিয় দল প্রথম ম্যাচ খেলায় ক্লাব মাঠে লাল-হলুদ সমর্থকদের ঢল নেমেছিল। তাঁদের নিরাশ করেননি সায়নরা। মাঠে বসে জেসিনদের খেলা দেখলেন সিনিয়র দলের কোচ কার্লেস কুয়াদ্রাত।

আরও পড়ুন: সামনে এরিয়ান, তিন পয়েন্টে চোখ কিবুদের

এক ঝাঁক তরুণ ফুটবলারের সঙ্গে রক্ষণে অভিজ্ঞ সার্থক গলুইকে এদিন প্রথম একাদশে রেখেছিলেন ইস্টবেঙ্গল (East Bengal) কোচ বিনো জর্জ। ৩৪ মিনিটে খেলার গতির বিরুদ্ধে আচমকাই গোল হজম করে ইস্টবেঙ্গল। রক্ষণের ভুলে অমিত এক্কার গোলে এগিয়ে যায় জর্জ।
দ্বিতীয়ার্ধে সায়ন, সঞ্জীব ঘোষদের নামান ইস্টবেঙ্গল কোচ। ফল মেলে ৪৭ মিনিটেই। নাসিবের দূরপাল্লার শট পোস্টে লেগে প্রতিহত হয়। ফিরতি বল ফাঁকায় পেয়ে জর্জ গোলকিপারকে পরাস্ত করে গোল করে যান জেসিন। ফের গোল আসে ৬৫ মিনিটে। ডান দিক থেকে আসা ক্রস থেকে গোল করেন সায়ন। ৮০ মিনিটে সার্থকের ভুলে গোলশোধের সুযোগ পেয়েছিল জর্জ। তা কাজে লাগাতে ব্যর্থ হয় তারা। ম্যাচের শেষ মুহূর্তে নাসিব-সায়নের যুগলবন্দিতে ফের গোল ইস্টবেঙ্গলের। নাসিবের পাস থেকে দুরন্ত ফিনিশ করেন সায়ন। ১৩ জুলাই ডার্বির আগে দুই ম্যাচ জিতে ৬ পয়েন্ট নিয়ে মানসিকভাবে এগিয়ে থাকল ইস্টবেঙ্গল।

Latest article