জম্মু-কাশ্মীরের ডোডায় ২০০ ফুট গভীর খাদে পড়ল বাস, মৃত ২

জম্মু-কাশ্মীরের (Jammu and Kashmir) ডোডা জেলায় রাস্তা থেকে ছিটকে খাদে পড়ল যাত্রী বোঝাই বাস। বাসটি ভালেসা থেকে ঠাথরি যাচ্ছিল।

Must read

জম্মু-কাশ্মীরের (Jammu and Kashmir) ডোডা জেলায় রাস্তা থেকে ছিটকে খাদে পড়ল যাত্রী বোঝাই বাস। বাসটি ভালেসা থেকে ঠাথরি যাচ্ছিল। জানা গিয়েছে, ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। এদিনের ঘটনায় রাস্তা থেকে ছিটকে গিয়ে প্রায় ২০০ ফুট গভীর খাদে গিয়ে পড়ে বাসটি। স্থানীয়রা খুব দ্রুত সহায়তায় এগিয়ে আসে এবং শুরু হয় উদ্ধারকাজ। ঘটনার খবর পেয়ে পৌঁছয় উদ্ধারকারী দল। এই মর্মান্তিক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন-‘অল ইন্ডিয়ার ট্রেন্ডও বিজেপির বিরুদ্ধে’ উপনির্বাচনের ফলাফল নিয়ে খুশি মুখ্যমন্ত্রী

ডোডার ডেপুটি কমিশনার হরবিন্দর সিং এই ঘটনা সম্পর্কে জানিয়েছেন, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দুজনের। চারজন গুরুতর ভাবে আহত হয়েছেন। পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোট নয় জনকে ডোডার GMC (সরকারি মেডিক্যাল কলেজ) নিয়ে যাওয়া হয়েছে। বাসের যান্ত্রিক ত্রুটির কারণেই দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। দুর্ঘটনা এড়াতে চালক নিজের সাধ্যের বাইরে গিয়ে চেষ্টা করেন। তবে শেষ রক্ষা হয় নি। আহতদের মধ্যে দুই শিশুও হয়েছে। নয়জনের অবস্থা বেশ গুরুতর। তারা আপাতত ডোডার সরকারি সরকারি মেডিকেল কলেজে চিকিৎসাধীন।

Latest article