আজ শ্রাবণের প্রথম সোম, তারকেশ্বর লাইনে ১৪ স্পেশাল লোকাল ট্রেন

এই প্রথম সোমবারে তারকেশ্বর লাইনে ১৪টি স্পেশাল লোকাল ট্রেন চালাচ্ছে পূর্ব রেল। হাওড়া-তারকেশ্বর শাখায় ছ'টি স্পেশাল লোকাল ট্রেন চলবে।

Must read

শ্রাবণ (Sravan) মাস মানেই শিবের স্থানে পুণ্যার্থীদের (Devotee) ভিড়। আজ শ্রাবণ মাসের প্রথম সোমবার। এই প্রথম সোমবারে তারকেশ্বর লাইনে ১৪টি স্পেশাল লোকাল ট্রেন চালাচ্ছে পূর্ব রেল। হাওড়া-তারকেশ্বর শাখায় ছ’টি স্পেশাল লোকাল ট্রেন চলবে। শেওড়াফুলি এবং তারকেশ্বরের মধ্যে আটটি স্পেশাল লোকাল ট্রেন চলবে বলেই রেল সূত্রে খবর। জানা গিয়েছে, শ্রাবণ মাসের প্রতি সোমবারই ওই ১৪টি স্পেশাল লোকাল ট্রেন চলবে। আগামী ১৯ অগস্ট পর্যন্ত রবিবার এবং উৎসবের দিনে ১২টি স্পেশাল লোকাল ট্রেন দেওয়া হবে। ২২ জুলাই, ২৯ জুলাই, ৫ অগস্ট, ১২ অগস্ট এবং ১৯ অগস্ট একজোড়া স্পেশাল ট্রেন চলবে। হাওড়া থেকে তারকেশ্বর: দুপুর ১ টা ২০ মিনিটে হাওড়া থেকে ছাড়বে। দুপুর ২ টো ৫০ মিনিটে পৌঁছাবে তারকেশ্বরে। তারকেশ্বর থেকে হাওড়া: সকাল ১১ টা ৩৫ মিনিটে তারকেশ্বর থেকে ছাড়বে। দুপুর ১ টা ৫ মিনিটে হাওড়ায় পৌঁছবে।

আরও পড়ুন-রুট ও ব্রুকের সেঞ্চুরি, টেস্ট জিতল ইংল্যান্ড

হাওড়া-তারকেশ্বর লাইনে আরও চারটি স্পেশাল লোকাল ট্রেন দেওয়া হবে এই উপলক্ষে। শ্রাবণ মাসের প্রতি সোমবার ছাড়াও প্রতি রবিবার এবং গুরুত্বপূর্ণ দিনগুলিতে এই ট্রেন চালানো হবে। হাওড়া থেকে তারকেশ্বর: হাওড়া থেকে ছাড়বে বেলা ১২ টা ৫০ মিনিটে। দুপুর ২ টো ২০ মিনিটে তারকেশ্বরে পৌঁছবে। হাওড়া থেকে তারকেশ্বর: ভোর ৪ টে ৫ মিনিটে হাওড়া থেকে ছাড়বে। তারকেশ্বরে পৌঁছবে ভোর ৫ টা ৩৫ মিনিটে। তারকেশ্বর থেকে হাওড়া: রাত ৯ টা ১৭ মিনিটে তারকেশ্বর থেকে ছাড়বে। রাত ১০ টা ৪৫ মিনিটে পৌঁছবে হাওড়ায়। তারকেশ্বর থেকে হাওড়া: তারকেশ্বর থেকে ছাড়বে সকাল ১০ টা ৫৫ মিনিটে। বেলা ১২ টা ৩০ মিনিটে হাওড়ায় পৌঁছবে।

আরও পড়ুন-বিত্তবান নয় বিবেকবান হোন, তৃণমূল কর্মী নয় সামাজিক বন্ধু চাই

আগামী ১৯ অগস্ট পর্যন্ত প্রতি সোমবার শেওড়াফুলি-তারকেশ্বর-শেওড়াফুলি লাইনে আটটি স্পেশাল লোকাল ট্রেন চালানো হবে। শুধু তাই নয়, প্রতি রবিবার এবং অন্যান্য উৎসবের দিনেও সেই ট্রেনগুলি চলবে। তারকেশ্বর থেকে শেওড়াফুলি: সন্ধ্যা ৬ টা ৪০ মিনিটে তারকেশ্বর থেকে ছাড়বে। সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে পৌঁছবে শেওড়াফুলি। শেওড়াফুলি থেকে তারকেশ্বর: সকাল ৬ টা ৫৫ মিনিটে শেওড়াফুলি থেকে ছাড়বে। সকাল ৭ টা ৪৫ মিনিটে তারকেশ্বরে পৌঁছবে। শেওড়াফুলি থেকে তারকেশ্বর: বিকেল ৪ টে ২০ মিনিটে শেওড়াফুলি থেকে ছাড়ে। বিকেল ৫ টা ১০ মিনিটে পৌঁছবে তারকেশ্বরে। শেওড়াফুলি থেকে তারকেশ্বর: শেওড়াফুলি থেকে ছাড়বে সকাল ৯ টা ২০ মিনিটে। তারকেশ্বরে সকাল ১০ টা ১৫ মিনিটে পৌঁছবে। তারকেশ্বর থেকে শেওড়াফুলি: দুপুর ২ টো ৫০ মিনিটে ছাড়বে তারকেশ্বর থেকে। শেওড়াফুলিতে পৌঁছাতে দুপুর ৩ টে ৪০ মিনিট হয়ে যাবে। শেওড়াফুলি থেকে তারকেশ্বর: শেওড়াফুলি থেকে সন্ধ্যা ৭ টা ৪০ মিনিটে ছাড়বে। আর তারকেশ্বরে পৌঁছবে রাত ৮ টা ৩০ মিনিটে।তারকেশ্বর থেকে শেওড়াফুলি: তারকেশ্বর থেকে ছাড়বে সকাল ৮ টা ১০ মিনিটে। সকাল ৯ টা ৩ মিনিটে পৌঁছবে শেওড়াফুলিতে। তারকেশ্বর থেকে শেওড়াফুলি: ভোর ৫ টা ৫৫ মিনিটে তারকেশ্বর থেকে ছাড়বে। শেওড়াফুলিতে পৌঁছবে সকাল ৬ টা ৪৫ মিনিটে।

 

 

 

 

Latest article