জ্বলল অমরজ্যোতি

পদযাত্রায় পা মেলান সচিব দেবাশিস দত্ত, ক্লাবের অন্যতম সহ-সভাপতি কুণাল ঘোষ, ডেপুটি মেয়র অতীন ঘোষ, অমর একাদশ পরিবারের সদস্যরা।

Must read

প্রতিবেদন : এই বছরই বিশেষভাবে পালিত হল মোহনবাগান দিবস। শতাব্দীপ্রাচীন ক্লাবের জন্মভিটে থেকে শুরু হয় ঐতিহাসিক অমর একাদশের স্মৃতিতে অমরজ্যোতি যাত্রা। মোহনবাগান লেন থেকে পদযাত্রা করে অমরজ্যোতি নিয়ে আসা হয় ক্লাবে। মোহনবাগান লনে অমর একাদশের মূর্তির সামনে অমরজ্যোতি মশাল প্রজ্বলন করা হয়।

আরও পড়ুন-অলিম্পিকে নামতে চায় ক্রিকেটাররাও

পদযাত্রায় পা মেলান সচিব দেবাশিস দত্ত, ক্লাবের অন্যতম সহ-সভাপতি কুণাল ঘোষ, ডেপুটি মেয়র অতীন ঘোষ, অমর একাদশ পরিবারের সদস্যরা। এবার থেকে প্রতিবছরই মোহনবাগান দিবসে মিছিল করে ক্লাবে নিয়ে আসা হবে অমরজ্যোতি। অমর একাদশের স্মৃতিতে মোহনবাগান দিবস। এই বছরে ঐতিহাসিক দিনটি নিয়ে আরও উৎসাহ তৈরির কারণ, এদিনই ক্লাবের সিনিয়র ফুটবল দল নতুন কোচের তত্ত্বাবধানে বিশ্বকাপারদের নিয়ে অনুশীলন শুরু করায়। সকালে প্র্যাকটিসের পর অমর একাদশের মূর্তিতে শ্রদ্ধা জানান স্প্যানিশ কোচ জোসে মোলিনা থেকে ফুটবলার শুভাশিস বসু, লিস্টন কোলাসোরা। কোচ মোলিনার উপস্থিতিতেই ক্লাবে অমরজ্যোতি প্রজ্বলন করা হয়। দুপুরে অমর একাদশের মূর্তিতে শ্রদ্ধা জানিয়েই মোহনবাগান দিবসের অনুষ্ঠানের সূচনা হয়।

Latest article