২৪ ঘন্টার মধ্যেই ফের ট্রেন দুর্ঘটনা, ঝাড়খণ্ডে বেলাইন মুম্বইগামী ট্রেনের ১৮টি বগি

আহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। রেলের তরফে ঘটনাস্থলে উদ্ধারকারী দল পাঠানো হয়েছে।জোরকদমে চলছে উদ্ধার কাজ।

Must read

আজ ভোরবেলা দক্ষিণ পূর্ব রেলের চক্রধরপুর ডিভিশনের ঝাড়খণ্ডের রাজখোরাসান এবং বড়াবাম্বু স্টেশনের মাঝে লাইনচ্যুত হয়েছে হাওড়া – মুম্বই সিএসএমটি (১২৮১০) (Howrah Mumbai CSMT) মুম্বই মেল। সূত্রের খবর ভোর পৌনে চারটে নাগাদ ঝাড়খণ্ডের চক্রধরপুরের কাছে হাওড়া থেকে মুম্বইগামী হাওড়া-সিএসএমটি এক্সপ্রেস দুর্ঘটনার কবলে পড়ে। বেলাইন হয়ে গিয়েছে ট্রেনের অন্তত ১৮টি কামরা। শেষ পাওয়া খবর অনুযায়ী এই ঘটনায় আহত কমপক্ষে ১২ জন যাত্রী। শুধু তাই নয় হাওড়া-মুম্বই মেলের দুর্ঘটনায় কমপক্ষে দু’জনের মৃত্যু হল। আহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। রেলের তরফে ঘটনাস্থলে উদ্ধারকারী দল পাঠানো হয়েছে।জোরকদমে চলছে উদ্ধার কাজ।

আরও পড়ুন-আজ জিতলেই হোয়াইটওয়াশ

ভোরবেলা কীভাবে এমন দুর্ঘটনা ঘটল,সেটা যদিও এখনও স্পষ্ট নয়। তবে রেল সূত্রে জানা গিয়েছে মুম্বইগামী ট্রেনটি যেখানে দুর্ঘটনার কবলে পড়েছে, তার কাছে একটি মালগাড়িও এদিন বেলাইন হয়েছে। দু’টি দুর্ঘটনার কোনও যোগ রয়েছে কিনা সেটা যদিও স্পষ্ট নয়। মুম্বই মেলের ১৮টি কামরা এদিনের ঘটনায় বেলাইন হয়েছে। এর মধ্যে ১৬টি যাত্রীবাহী কামরা। বাকি দু’টির মধ্যে একটি ট্রেনের বিদ্যুৎ সংযোগ কামরা এবং অন্যটি হচ্ছে প্যান্ট্রি কার। আপাতত আহত যাত্রীদের উদ্ধার করে চক্রধরপুরে প্রাথমিক চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

Latest article