ড্র করেও শীর্ষে ডায়মন্ড হারবার, শেষ মুহূর্তের পেনাল্টিতে হাতছাড়া জয়

এক গোলে এগিয়ে যাওয়ার পরেও ডায়মন্ড হারবারের প্রাধান্য বজায় ছিল। সুযোগও তৈরি হয়েছিল বেশ কিছু। কিন্তু গোল আসেনি।

Must read

প্রতিবেদন : শেষ মুহূর্তের ভুলে পেনাল্টিতে গোল হজম! আর তাতেই নিশ্চিত জয় হাতছাড়া ডায়মন্ড হারবারের। অথচ শনিবার নৈহাটি স্টেডিয়ামে মহামেডান স্পোর্টিংয়ের বিরুদ্ধে ৯০ মিনিট পর্যন্ত ১-০ গোলে এগিয়ে ছিল ডায়মন্ড হারবার। কিন্তু সংযুক্ত সময়ে বল ক্লিয়ার করতে গিয়ে ডায়মন্ড হারবারের এক ফুটবলারের পা গিয়ে লাগে মহামেডানের এক ফুটবলারের মুখে। সঙ্গে সঙ্গে পেনাল্টির নির্দেশ দেন রেফারি। সেই পেনাল্টি থেকে গোল করে ১-১ করে দেন মহামেডানের বামিয়া সামাদ।

আরও পড়ুন-গতকাল ভাসল অন্ডাল, আজ দমদম বিমানবন্দর

এই ম্যাচটা জিতলে, সুপার সিক্সে ওঠার পথে অনেকটাই এগিয়ে যেতে পারত ডায়মন্ড হারবার। তবে ড্র হলেও, ৭ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘এ’-র শীর্ষ স্থান ধরে রাখল কিবু ভিকুনার দল। কলকাতা লিগে এখনও ডায়মন্ড হারবার অপরাজিত। অন্যদিকে, গতবারের চ্যাম্পিয়ন মহামেডানের পয়েন্ট ৮ ম্যাচে ১৪।
গোটা ম্যাচে মহামেডানের ফুটবলারদের বারবার টেক্কা দিলেন কিবুর ফুটবলাররা। নিজেদের মধ্যে ছোট ছোট পাস খেলে শুরু থেকেই আক্রমণ শানাচ্ছিল ডায়মন্ড হারবার। সাদা-কালো রক্ষণ বারবার কেঁপে গিয়েছে কিবুর দলের আক্রমণের সামনে। এই ম্যাচেও গোল করার অভ্যাস বজায় রাখলেন জবি জাস্টিন। দুই প্রধানের প্রাক্তন স্ট্রাইকার ফুটবলের মূলস্রোত থেকে প্রায় হারিয়ে গিয়েছিলেন। কিন্তু এই মরশুমে কিবুর কোচিংয়ে পুরনো ফর্মের ঝলক দেখাচ্ছেন জবি। ম্যাচের ৩১ মিনিটে দুরন্ত হেডে গোল করে ডায়মন্ড হারবারকে এগিয়ে দিয়েছিলেন জবি-ই। কর্নার থেকে ভাসানো বল শূন্যে অনেকটা লাফিয়ে নিখুঁত হেডে জালে জড়ান জবি।

আরও পড়ুন-রাজ্যের বাসিন্দাদের ফেরাতে তৎপরতা

এক গোলে এগিয়ে যাওয়ার পরেও ডায়মন্ড হারবারের প্রাধান্য বজায় ছিল। সুযোগও তৈরি হয়েছিল বেশ কিছু। কিন্তু গোল আসেনি। তারই খেসারত কিবুর দলকে দিতে হয়, শেষ মুহূর্তের পেনাল্টিতে নিশ্চিত জয় হাতছাড়া করে। এদিকে, গোটা ম্যাচে ছন্নছাড়া খেলেও, শেষ পর্যন্ত এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ল মহামেডান।

Latest article