বিশাখাপত্তনমে কোরবা এক্সপ্রেসে ভয়াবহ আগুন, ভস্মীভূত তিনটি কামরা

নিমেষের মধ্যেই দাউদাউ করে আগুন ধরে যায় ট্রেনের কামরাগুলিতে। ঘটনায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, সাদা ধোঁয়ায় ঢেকে যায় গোটা স্টেশন।

Must read

রেলে ()Indian Railways) একের পর এক দুর্ঘটনা লেগেই রয়েছে। রেল যেন একপ্রকার যমের দুয়ার। প্রতি সপ্তাহেই কিছু না কিছু হচ্ছে আর যাত্রী সুরক্ষায় রেলের ভূমিকায় বাড়ছে প্রশ্ন। এবার বিশাখাপত্তনমে কোরবা এক্সপ্রেসে ভয়াবহ আগুন। আজ, রবিবার সকালে বিশাখাপত্তম স্টেশনে দাঁড়িয়ে থাকা কোরবা এক্সপ্রেসে হঠাৎ করেই আগুন লেগে যায়। তিনটি কামরায় আগুন লেগেছে। ঠিক কীভাবে আগুন লেগেছে, সেটা যদিও এখনও জানা যায়নি। জানা যায়, কোরবা থেকে বিশাখাপত্তনমগামী এক্সপ্রেস ট্রেনের এসি কামরায় আগুন লেগে যায়। বিশাখাপত্তনম স্টেশনে ঢোকার পর বি৬, বি৭, এম১ কামরায় আগুন লাগে। নিমেষের মধ্যেই দাউদাউ করে আগুন ধরে যায় ট্রেনের কামরাগুলিতে। ঘটনায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, সাদা ধোঁয়ায় ঢেকে যায় গোটা স্টেশন।

আরও পড়ুন-ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী, ফোনেই পদত্যাগের নির্দেশ পেলেন অখিল গিরি

যাত্রীরা আগুন দেখে রেল কর্তৃপক্ষকে খবর দেয়। তড়িঘড়ি যাত্রীদের ট্রেন থেকে নামানো হয়। রেলের তরফে খবর সমস্ত যাত্রীদের নিরাপদভাবে নামিয়ে আনা হয়েছে। অগ্নিকাণ্ডে কোনও হতাহতের খবর পাওয়া যায় নি। কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। কোরবা থেকে আসা ট্রেনটির বিশাখাপত্তনম থেকে তিরুপতি যাওয়ার কথা ছিল। অগ্নিকাণ্ডের ফলে ট্রেনটি বাতিল করা হয়েছে। যদিও যাত্রীদের গন্তব্যে পৌঁছনোর জন্য বিকল্প ব্যবস্থা করা হয়।

Latest article