সমাপ্তিতে পতাকা থাকবে মনুর হাতে

অলিম্পিকের সমাপ্তি অনুষ্ঠান হবে ১১ অগাস্ট। এর অর্থ, নিজের ইভেন্ট শেষ হয়ে গেলেও মনুকে হয়তো প্যারিসে থেকে জিতে হবে সমাপ্তি অনুষ্ঠান পর্যন্ত।

Must read

প্যারিস, ৪ জুলাই : প্যারিস অলিম্পিকের সমাপ্তি অনুষ্ঠানে ভারতের পতাকা বহন করবেন মনু ভাকের। সূত্রের খবর, এবারের অলিম্পিক শ্যুটিংয়ে দুটি ব্রোঞ্জ পাওয়ার পর হরিয়ানার ক্রীড়াবিদকে এই সম্মান দিতে চলেছে ভারতীয় অলিম্পিক কমিটি। যার মাথায় রয়েছেন পি টি ঊষা।

আরও পড়ুন-লড়ে হার, লক্ষ্যর চোখ আজ ব্রোঞ্জে

অলিম্পিকের সমাপ্তি অনুষ্ঠান হবে ১১ অগাস্ট। এর অর্থ, নিজের ইভেন্ট শেষ হয়ে গেলেও মনুকে হয়তো প্যারিসে থেকে জিতে হবে সমাপ্তি অনুষ্ঠান পর্যন্ত। তাঁর সুরজকুণ্ডের বাড়িতে জমকালো অভ্যর্থনার ব্যবস্থা হচ্ছে বলে পরিবার জানিয়েছে। মা সুমেধা মেয়ের জন্য পরোটা বানাবেন ঠিক করেছেন। তবে আপাতত তাঁদের অপেক্ষা করতে হবে। অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে পতাকা বয়েছিলেন পি ভি সিন্ধু ও শরত কমল। অলিম্পিকে এবার ১০ মিটার এয়ার পিস্তলে ব্যক্তিগত ইভেন্টে তৃতীয় হওয়ার পর টিম ইভেন্টে সরবজিৎ সিংকে সঙ্গে নিয়ে ফের ব্রোঞ্জ পান ২২ বছরের মনু। দেশের অলিম্পিক ইতিহাসে তিনি প্রথম ক্রীড়াবিদ, যিনি এক অলিম্পিকে দুটি পদক জিতেছেন। ভারতীয় অলিম্পিক সংস্থা সেই কারণেই মনুকে সম্মানিত করতে চায়।

Latest article