আজ দিমিত্রিয়সের খেলা নিয়েও সংশয়

ডাউনটাউনের বিরুদ্ধে নামার আগেও চোট সমস্যায় ইস্টবেঙ্গল। ক্লেটন সিলভা, নন্দকুমার এখনও চোট সারিয়ে ফিট হতে পারেননি।

Must read

প্রতিবেদন : ডুরান্ড কাপে (Durand Cup) বুধবার নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে ইস্টবেঙ্গল। বুধবার কিশোরভারতী ক্রীড়াঙ্গনে লাল-হলুদের প্রতিপক্ষ ডাউনটাউন হিরোজ। গ্রুপ ‘এ’-তে প্রথম ম্যাচে ভারতীয় বায়ুসেনাকে সহজেই হারিয়ে ডুরান্ড অভিযান শুরু করে কার্লেস কুয়াদ্রাতের দল। অন্যদিকে, শ্রীনগরের ক্লাব ডাউনটাউনকে প্রথম ম্যাচে হারিয়েছে মোহনবাগান। গ্রুপ থেকে একটি দলই নক আউটে যাবে। ফলে সব ম্যাচ জিতে গোলের ব্যবধান বাড়িয়ে রাখতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড।

আরও পড়ুন-মুখ্যমন্ত্রী কথা রাখলেন, দুবরাজপুরে দমকলকেন্দ্র

ডাউনটাউনের বিরুদ্ধে নামার আগেও চোট সমস্যায় ইস্টবেঙ্গল। ক্লেটন সিলভা, নন্দকুমার এখনও চোট সারিয়ে ফিট হতে পারেননি। এরমধ্যে অস্বস্তি বাড়িয়েছেন দলের নতুন রিক্রুট দিমিত্রিয়স দিয়ামানতাকোস। গত মরশুমের আইএসএলে গোল্ডেন বুটজয়ী গ্রিক স্ট্রাইকার গত দু’দিন ধরে অনুশীলন করেননি। মঙ্গলবারও দলের প্র্যাকটিসে দেখা যায়নি দিমিত্রিয়সকে। ক্লেটন কবে মাঠে ফিরবে স্পষ্ট নয়। নন্দকুমার আগের থেকে ভাল জায়গায় থাকলেও সম্পূর্ণ ম্যাচ ফিট নন। ডিফেন্ডার নিশু কুমার তো ডুরান্ড থেকেই ছিটকে গিয়েছেন।

আরও পড়ুন-নতুন করে সেজে উঠছে সতীপীঠ মা নন্দীকেশরী, মুখ্যমন্ত্রী দিয়েছেন এক কোটি টাকা

গোলের জন্য ডেভিড লাললানসাঙ্গার উপরই নির্ভর করতে হবে কুয়াদ্রাতকে। যদিও প্রতিপক্ষ কমজোরি হওয়ায় দলের বাকিরা তৈরি থাকায় জয়ের ব্যাপারে আশাবাদী ইস্টবেঙ্গল কোচ। কুয়াদ্রাত বললেন, ‘‘নক আউটে যাওয়ার জন্য ডাউনটাউনের বিরুদ্ধে ম্যাচটা গুরুত্বপূর্ণ। জেতার জন্য আমরা অল আউট যাব।’’

Latest article