কথা রাখলেন, রাস্তার শিলান্যাস মধুপর্ণার

ছিলেন প্রশাসন আধিকারিক-সহ বহু স্থানীয় মানুষ। ভোটের ফল ঘোষণার ২৫ দিনের মধ্যেই বাগদায় উন্নয়নের কাজ শুরু হওয়ায় বেজায় খুশি এলাকার মানুষ।

Must read

সংবাদদাতা, বাগদা : মানুষকে দেওয়া প্রতিশ্রুতি রাখলেন বাগদার নয়া বিধায়ক মধুপর্ণা ঠাকুর। শুরু হল রাস্তার কাজ। বুধবার ৪.৯৬ কিমি রাস্তার শিলান্যাস করলেন বিধায়ক মধুপর্ণা ঠাকুর ও জেলা সভাধিপতি নারায়ণ গোস্বামী। ছিলেন প্রশাসন আধিকারিক-সহ বহু স্থানীয় মানুষ। ভোটের ফল ঘোষণার ২৫ দিনের মধ্যেই বাগদায় উন্নয়নের কাজ শুরু হওয়ায় বেজায় খুশি এলাকার মানুষ। বাগদা উপ-নির্বাচনের আগে প্রচারে গিয়ে এলাকার সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছিলেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ, সাংসদ পার্থ ভৌমিক, সভাধিপতি নারায়ণ গোস্বামী-সহ অন্য দলীয় নেতৃত্বরা। তৃণমূল প্রার্থী মধুপর্ণা ঠাকুরও প্রতিশ্রুতি দিয়েছিলেন বাগদাবাসী তাঁকে আশীর্বাদ করলে তিনি ঘরের মেয়ের মতোই বাগদার উন্নয়নে সচেষ্ট হবেন। বাগদা জয়ের পর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে সেই উন্নয়নের কাজ শুরু হয়ে গেল। বাগদা পঞ্চায়েত সমিতির সাগরপুর থেকে নরসিংহখোলা পর্যন্ত ৪.৯৬ কিলোমিটার রাস্তার কাজের শিলান্যাস হল এদিন।

আরও পড়ুন-সুরক্ষিত গেদে সীমান্ত, দিয়ে দু’দেশের মানুষের আসা-যাওয়া চলছে

রাস্তার জন্য বরাদ্দ হয়েছে ৩৬৭.৩৩ লক্ষ টাকা। বিধায়ক মধুপর্ণা ঠাকুর বলেন, নির্বাচনের আগে বাগদার মানুষকে কথা দিয়েছিলাম, জয় পেলে প্রথমেই বাগদার রাস্তাঘাটের উন্নয়ন করব। মানুষ খুব সমস্যার মধ্যে দিয়ে চলাচল করত। মুখ্যমন্ত্রীর নির্দেশমতো মানুষের উন্নয়নে কাজ করতে পেরে ভাল লাগছে। নারায়ণ গোস্বামী জানান, মুখ্যমন্ত্রীর নির্দেশে সম্পূর্ণ রাজ্য সরকারের খরচে এই রাস্তার কাজ শুরু হল। ফের প্রমাণ হয়ে গেল, কথা দিয়ে কথা রাখেন মুখ্যমন্ত্রী। শুধু এই রাস্তাই নয়, আরও ৪৮টি প্রকল্পের অনুমোদন ইতিমধ্যেই সরকার দিয়েছে। তার জন্য ৩৮ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে।

Latest article