থানার মধ্যেই মহিলার ওপর হামলা বিজেপি নেতার

মহারাষ্ট্রের বুলধানার একটি থানার (Police station) মধ্যে বিজেপির (BJP) এক নেতা এক মহিলাকে মারধর করার ভিডিও প্রকাশ্যে এল।।

Must read

মহারাষ্ট্রের বুলধানার একটি থানার (Police station) মধ্যে বিজেপির (BJP) এক নেতা এক মহিলাকে মারধর করার ভিডিও প্রকাশ্যে এল।। শিবচন্দ্র তায়ডে নামে হামলাকারী এই ব্যক্তি স্থানীয় বিজেপি নেতা বলেই পরিচিত। তিনি মালকাপুর এগ্রিকালচারাল কমিটির চেয়ারম্যান পদে রয়েছেন। ইতিমধ্যেই থানার ভেতরের ওই সিসিটিভি ফুটেজ গণমাধ্যমে ভাইরাল হয়।

আরও পড়ুন-রাজ্যসভার ১২টি শূন্য আসনে নির্বাচনের দিনক্ষণ প্রকাশ

ভিডিওতে দেখা যায়, থানার ভেতর একটি বেঞ্চের উপর বসে রয়েছেন এক মহিলা। একা নন, পাশে তাঁর স্বামী আছেন। হঠাৎই ভেতর থেকে রীতিমত আক্রমণাত্মক মনোভাব নিয়েই বেরিয়ে আসেন এক ব্যক্তি। ঝাঁপিয়ে পড়েন তরুণীর উপর। তারপরেই থাপ্পড় মারেন তাঁকে। এখানেই শেষ নয়, এলোপাথাড়ি কিল ঘুষি, চড় মারতে থাকেন তিনি। তরুণীর স্বামী বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁকেও মারধর করা হয়। কিন্তু পুলিশের সামনেই চলছে এই তাণ্ডব। সিসিটিভি ক্যামেরায় পুরো ঘটনাই ধরা পড়েছে। এরপরেই এই নিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি হয়েছে। যদিও ঠিক কী কারণে ওই বিজেপি নেতা মহিলার উপর এভাবে চড়াও হলেন সেটা জানা যায় নি। স্বাভাবিকভাবেই বিজেপি রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে গেরুয়া শিবিরকে কাঠগড়ায় তুলেছে বিরোধীরা।

আরও পড়ুন-ন’বার রেপো রেট অপরিবর্তিত রাখল রিজ়ার্ভ ব্যাঙ্ক

জানা যাচ্ছে, এক মহিলা, তার ছেলে এবং পুত্রবধূ শিবচন্দ্র তাইডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে থানায় গিয়েছিলেন৷ সিসিটিভিতে দেখা যায় পুলিশ অফিসারের সাথে কথা বলার সময় সেই পুত্রবধূ যখন বিজেপি নেতার কথা রেকর্ড করতে শুরু করেন, তখন ক্ষুব্ধ নেতা ফোনটি কেড়ে নেন এবং মহিলাকে চড় মারতে শুরু করেন। ভিডিওতে দেখা যাচ্ছে ছেলেটি হস্তক্ষেপ করার চেষ্টা করলে বিজেপি নেতা তাকেও আঘাত করার চেষ্টা করছে।

Latest article