বিজেপির বাংলাভাগের চক্রান্তের প্রতিবাদে গর্জে উঠল কোচবিহার

দিনহাটায় বিশাল মিছিল করে হুঁশিয়ারি দিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ৷ দিনহাটা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে দিনহাটা শহরে হয়েছে এই মিছিল।

Must read

সংবাদদাতা, কোচবিহার : দিনহাটা শহরজুড়ে বিরাট মিছিল তৃণমূলের নেতৃত্বে এই মিছিলে কোচবিহারের সাধারণ মানুষ। স্লোগান একটাই, ‘বিজেপির বাংলা ভাগের চক্রান্ত রুখে দেব আমরা’। এই বিরাট প্রতিবাদ নিয়ে মিছিলের নেতৃত্বে ছিলেন মন্ত্রী উদায়ন গুহ। তিনি বলেন, যাঁরা বাংলা ভাগের কথা বলছেন তাঁরা স্বপ্ন দেখছেন। বাংলা ভাগ তাঁরা হতে দেবেন না। দিনহাটায় বিশাল মিছিল করে হুঁশিয়ারি দিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ৷ দিনহাটা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে দিনহাটা শহরে হয়েছে এই মিছিল।

আরও পড়ুন-বাঙালির বিয়ের ভোজবাদ

মিছিলে ব্যাপক ভিড় ছিল তৃণমূল কংগ্রেস কর্মীদের৷ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ মিছিলে নেতৃত্ব দেন৷ সঙ্গে ছিলেন জেলা পরিষদের সহকারী সভাধিপতি আব্দুল জলিল আহমেদ, তৃণমূল কংগ্রেস নেতা বিশু ধর, দীপক ভট্টাচার্য, নুর আলম হোসেনরা৷ দিনহাটা শহর ছাড়াও দিনহাটা ১ ও ২ ব্লক ও সিতাই বিধানসভা থেকে দলে দলে কর্মীরা এসে যোগ দিয়েছিলেন মিছিলে৷ এছাড়াও মিছিলে মহিলাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। সম্প্রতি উত্তরবঙ্গকে ঘিরে কেন্দ্রীয় শাসিত অঞ্চল গঠন ঘিরে সরব হয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি ও সাংসদ সুকান্ত মজুমদার থেকে শুরু করে রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজ ও অন্যান্যরা৷ এই মন্তব্যে ব্যাপক বিতর্ক শুরু হয়েছিল। এরপরেই উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ ঘোষণা করেছিলেন, শুক্রবার বিকেলে বাংলা ভাগের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল হবে৷ এদিন এই মিছিল থেকে মন্ত্রী বলেন, যাঁরা বাংলা ভাগ হবে বলে স্বপ্ন দেখছেন সেই স্বপ্ন কখনওই পূরণ হবে না৷

Latest article