জম্মুতে সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে মাঠে প্যারা কমান্ডো

সেনা সূত্রে খবর, কোকেরনাগ এলাকায় জঙ্গিদের খবর পেয়ে সেখানে অভিযানে যায় পুলিশ ও সিআরপিএফ। দু’পক্ষের মধ্যে শুরু হয় গুলির লড়াই।

Must read

জম্মু-কাশ্মীরের (Jammu Kashmir) অনন্তনাগের কোকেরনাগে জঙ্গি হামলার রেশ এখনও কাটেনি। তার মধ্যেই জম্মুর কিস্তওয়াড়ে আজ,রবিবার সকাল থেকেই সেনা এবং জঙ্গিদের গুলির লড়াই শুরু হয়েছে। জইশের কয়েক জন জঙ্গিকে ঘিরে ফেলেছে সেনা। দু’পক্ষের মধ্যেই গুলির লড়াই চলছে আর তার ফলেই নামানো হয়েছে প্যারা কমান্ডো। কিস্তওয়াড়ের জঙ্গলে জঙ্গিদের খবর পেয়ে রবিবার সকালে অভিযান চালায় পুলিশ এবং সেনার যৌথবাহিনী। ছিল প্যারা কমান্ডো।

আরও পড়ুন-প্রয়াত দেশের প্রাক্তন বিদেশমন্ত্রী কে নটবর সিংহ

নৌনাত্তা এবং নাগেনি পেয়াস এলাকার কাছে ওই জঙ্গলে তল্লাশি অভিযান চালানোর সময় হঠাৎ গুলি চালাতে থাকে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় বাহিনীও। কিস্তওয়াড়ে তিনটি বড় বিদ্যুৎ প্রকল্প— কাওয়ার, পাকাল-ডুল, কেরু রয়েছে। জানা গিয়েছে, বিদ্যুৎপ্রকল্পগুলির কাছে এই গুলির লড়াই চলছে। প্রসঙ্গত, শনিবার অনন্তনাগে তল্লাশি অভিযান চালানোর সময় সেনার উপর হামলা চালায় জঙ্গিরা। ১৯ রাষ্ট্রীয় রাইফেলসের ২ জওয়ান নিহত হন। আহত চার জন। শুধু তাই নয়, দু’জন স্থানীয় বাসিন্দাও আহত হয়েছিলেন এই ঘটনায়। তাঁদের মধ্যে এক জনের মৃত্যু হয়েছে। সেনার তরফে জানানো হয়েছে কোকেরনাগ এলাকায় জঙ্গিদের খবর পেয়ে সেখানে অভিযানে যায় পুলিশ ও সিআরপিএফ। দু’পক্ষের মধ্যে শুরু হয় গুলির লড়াই। জঙ্গিরা পাহাড় থেকে এলোপাথাড়ি গুলি চালায়। পাল্টা জবাব দেয় বাহিনীও। এরপরেই যোগ দেয় প্যারা কমান্ডো।

Latest article