আজ সামনে খিদিরপুর, কার্ড সমস্যায় নেই জবি, জয় চাই ডায়মন্ড হারবারের

৭ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে গ্রুপ ‘এ’-র শীর্ষে রয়েছে ডায়মন্ড হারবার। খিদিরপুরকে হারালে সুপার সিক্স কার্যত নিশ্চিত হয়ে যাবে।

Must read

প্রতিবেদন : শেষ ম্যাচে মহামেডানের বিরুদ্ধে শেষ মুহূর্তের গোল হজমে নিশ্চিত জয় হাতছাড়া হয়েছিল। সেই ধাক্কা কাটিয়ে মঙ্গলবার ফের কলকাতা লিগে মাঠে নামছে ডায়মন্ড হারবার। কল্যাণী স্টেডিয়ামে কিবু ভিকুনার দলের প্রতিপক্ষ খিদিরপুর। ৭ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে গ্রুপ ‘এ’-র শীর্ষে রয়েছে ডায়মন্ড হারবার। খিদিরপুরকে হারালে সুপার সিক্স কার্যত নিশ্চিত হয়ে যাবে।

আরও পড়ুন-সমাপ্তি মাতাল মিশন ইম্পসিবল

তবে জোড়া হলুদ কার্ডের জন্য এই ম্যাচে ফর্মে থাকা জবি জাস্টিনকে পাচ্ছে না ডায়মন্ড হারবার শিবির। চলতি লিগে ইতিমধ্যেই ৭ গোল করে ফেলেছিলেন জবি। তবে স্বস্তির খবর, কার্ড সমস্যা কাটিয়ে মঙ্গলবার মাঠে ফিরছেন মহম্মদ রফিক। এছাড়া জবির অনুপস্থিতিতে গোলের জন্য ডায়মন্ড হারবারের বড় ভরসা হতে পারেন রাহুল পাসোয়ান। সোমবার সকালে প্র্যাকটিসে চোট পেয়েছেন মিডফিল্ডার রাঘব গুপ্তাও। তিনিও খিদিরপুর ম্যাচে অনিশ্চিত।

আরও পড়ুন-আরজি কর ইস্যুতে কলকাতা পুলিশের বার্তা

ডায়মন্ড হারবারের সহকারী কোচ দেবরাজ চট্টোপাধ্যায় বলছেন, ‘‘জবি ভাল ফর্মে ছিল। ওকে পাওয়া যাবে না। রাঘবও চোট পেল। কিন্তু কিছু করার নেই। কার্ড সমস্যা, চোট-আঘাত ফুটবলের অঙ্গ।’’ তবে মঙ্গলবারের ম্যাচে তাঁদের পাখির চোখ যে তিন পয়েন্ট, সেটা পরিষ্কার জানিয়েছেন দেবরাজ। তাঁর বক্তব্য, ‘‘আমরা শুরু থেকেই গোলের জন্য ঝাঁপাব। জবি নেই। তবে বাকিরা তো আছে। আমাদের দলে গোলকিপার ছাড়া সবাই গোল করতে পারে।’’
তবে কিবুর সহকারীকে চিন্তায় রাখছে ফুটবলারদের গোল নষ্টের অভ্যাস। তিনি বলছেন, ‘‘প্রতিটি ম্যাচে আমরা প্রচুর সুযোগ তৈরি করছি। এর তিরিশ শতাংশও যদি ফুটবলাররা গোল করতে পারত, তাহলে সবকটা ম্যাচ জিততাম। আশা করি, কালকের ম্যাচে এই ভুলের পুনরাবৃত্তি হবে না।
এদিকে, সোমবারই আই লিগ থ্রি-র গ্রুপ বিন্যাশ প্রকাশ করল সর্বভারতীয় ফুটবল ফেডারেশন। গ্রুপ ‘এ’-তে রয়েছে ডায়মন্ড হারবার। এই গ্রুপের বাকি দলগুলো হল– স্পোর্টস ওড়িশা, লেক সিটি এফসি, গাজিয়াবাদ সিটি এফসি ও স্পোর্টস অ্যাকাডেমি অফ ত্রিরুর। আই লিগ থ্রি-তে নিজেদের হোম ম্যাচগুলো ডায়মন্ড হারবার খেলবে নৈহাটি স্টেডিয়ামে।

Latest article