আনোয়ারের মুখে ডার্বি

ডুরান্ডের জন্যও আনোয়ারকে রেজিস্ট্রেশন করিয়েছে তারা। রবিবারের ডার্বির আগে মাঠের বাইরের ডার্বিতে এখন ১-০ এগিয়ে ইস্টবেঙ্গল।

Must read

প্রতিবেদন : চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব থেকে তারকা ফুটবলার ছিনিয়ে দলবদলের বাজারে মিথ তৈরি করে দিয়েছে ইস্টবেঙ্গল। জাতীয় দলের তারকা ডিফেন্ডারকে অনুশীলনে ডেকে, ডুরান্ডের জন্য রেজিস্ট্রেশন করিয়েও ফেলেছিল মোহনবাগান। কিন্তু কোথায় কী! আনোয়ার আলি এখন ইস্টবেঙ্গলের ফুটবলার। পাঁচ বছরের চুক্তিতে সই করেছেন ইস্টবেঙ্গলে। ডুরান্ডের জন্যও আনোয়ারকে রেজিস্ট্রেশন করিয়েছে তারা। রবিবারের ডার্বির আগে মাঠের বাইরের ডার্বিতে এখন ১-০ এগিয়ে ইস্টবেঙ্গল।

আরও পড়ুন-কন্যাশ্রীতে রাজ্যসেরা উত্তর দিনাজপুর

মঙ্গলবার ছিল ইস্টবেঙ্গল ক্লাবের স্পোর্টস ডে। প্রয়াত সচিব দীপক (পল্টু) দাসের জন্মদিনে বিশেষভাবে পালিত হয় দিনটি। ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে অনুষ্ঠানের মঞ্চে আনোয়ারকে ৪ নম্বর লাল-হলুদ জার্সি পরিয়ে দিলেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। ক্লাবের তরফে বিশেষ সম্মানে ভূষিত হওয়া কিংবদন্তি টেনিস তারকা লিয়েন্ডার পেজ নিজের লাল-হলুদ উত্তরীয় পরিয়ে দিলেন আনোয়ারকে। প্রাক্তন ডিফেন্ডার দীপক মণ্ডল তখন মঞ্চে। ছিলেন আরও অনেক অতিথিও। মঞ্চে মাইক্রোফোন হাতে নিয়ে আনোয়ার বললেন, ‘‘ইস্টবেঙ্গল আর মোহনবাগান সমর্থকদের মধ্যে অনেক ফারাক। এই দু’দিনে আমাকে যা ভালবাসা দিয়েছে, মনে হচ্ছে এই ক্লাবের সঙ্গে আমি অনেকদিন ধরে জড়িয়ে। আমাকে ওরা আপন করে নিয়েছে।’’ সমর্থকদের মধ্যে তখন বাঁধনছাড়া উচ্ছ্বাস। ১৮ তারিখের ডার্বি প্রসঙ্গ উঠতেই আত্মবিশ্বাসী আনোয়ার বলে দিলেন, ‘‘ডার্বি জিততেই মাঠে নামব।’’ জবাবটা মাঠেই দিতে চাইছেন।

Latest article