হামলাকারীদের চিহ্নিত করে তল্লাশি শুরু, ‘সন্ধান চাই’ সামাজিক মাধ্যমে অনুরোধ কলকাতা পুলিশের

Must read

বুধবার গভীর রাতে আচমকাই একদল দুষ্কৃতী আর জি কর (R G Kar) মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ঢুকে তছনছ করে এমার্জিন্সি ওয়ার্ডের সবকিছু। রণক্ষেত্র পরস্থিতি তৈরি হয়। বেধড়ক মারধর করা হয় পুলিশ এবং কর্মবিরতিতে অংশ নেওয়া চিকিৎসকদের। তারপর দুষ্কৃতীদের চিহ্নিত করে শুরু হয়েছে তল্লাশি। কলকাতা পুলিশের তরফে চিহ্নিত করা হয়েছে দুষ্কৃতীদের।

২৪ ঘণ্টাও কাটেনি আর জি করে (R G Kar) ভাঙচুরের ঘটনার তার মধ্যেই হামলাকারীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। কলকাতা পুলিশের সোশ্যাল মিডিয়ায় হামলাকারীদের ছবি দিতে চিহ্নিত করে লেখা হয়েছে, “সন্ধান চাই: নীচের ছবিতে যাদের চেহারা চিহ্নিত করা হয়েছে তাদের সন্ধান জানা থাকলে অনুরোধ, জানান আমাদের, সরাসরি বা আপনার সংশ্লিষ্ট থানার মাধ্যমে।” তবে এই ঘটনায় ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করেছে পুলিশ।”

দুষ্কৃতীদের হামলায় এমারজেন্সির টিকিট কাউন্টার, এইচসিসিইউ, সিসিইউ, ওষুধের স্টোররুম ভেঙে চুরমার করে দেওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর দেখা গেল, শুধু ভাঙচুর নয় অগ্নিসংযোগের চেষ্টাও করা হয়েছে বলে অভিযোগ। আর জি করের ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে মধ্যরাতে গোটা এলাকা ঘিরে ফেলে পুলিশ, নামানো হয় র‌্যাফ। হামলাকারীদের একাংশকে তাড়া করে এলাকাছাড়া করতে গেলে পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়া হয়। আহত হন একাধিক পুলিশ কর্মী। এর মধ্যে এখনও অনেকেই হাসপাতালে চিকিৎসাধীন।

 

Latest article