পরিষেবা বিঘ্নিত করে আন্দোলন নয় : উদয়ন

বাংলার বিভিন্ন জায়গায় চিকিৎসা ব্যবস্থা শেষ করার চেষ্টা চলছে। আরজি করের ঘটনা অত্যন্ত নিন্দনীয়। সকলে এই ঘটনায় অনুতপ্ত।

Must read

সংবাদদাতা, কোচবিহার : বাংলার বিভিন্ন জায়গায় চিকিৎসা ব্যবস্থা শেষ করার চেষ্টা চলছে। আরজি করের ঘটনা অত্যন্ত নিন্দনীয়। সকলে এই ঘটনায় অনুতপ্ত। পাশাপাশি এই নিয়ে ঘৃণ্য রাজনীতির চেষ্টা চলছে। মানুষের প্রয়োজনীয় স্বাস্থ্য পরিষেবা বন্ধ করে বিপদের মধ্যে ফেলার চেষ্টা করছে। দিনহাটায় স্বাস্থ্য শিবিরে গিয়ে মন্তব্য উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। মন্ত্রী বলেন, অতীতে অনেক ঘটনা ঘটলেও সিবিআই ১০ শতাংশ সফলতা পায়নি। বছরের পর বছর ধরে তদন্ত চলছে।

আরও পড়ুন-আলিপুরদুয়ারে প্রথম মহিলা চা-শ্রমিকদের যুগান্তকারী উদ্যোগ

উদয়ন গুহ বলেন, কে বা কারা দোষী তাদের শাস্তির ব্যবস্থা হোক। কিন্তু এই পরিস্থিতিতে দেখছি হাসপাতালের উপরে আক্রমণ হচ্ছে। সেখানে পুলিশের উপরে আক্রমণ হয়েছে। একটা পরিকল্পনা চলছে পুলিশকে প্ররোচিত করো, উত্তেজিত করো। যাতে তারা গুলি চালাতে বাধ্য হয়। এবং সেই গুলি চালানোয় যদি কেউ মারা যায় তবে আন্দোলনটা জমে ক্ষির হয়ে যাবে। আরজি কর কাণ্ড ঘিরে এভাবে প্রতিক্রিয়া জানালেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী। মন্ত্রী আরও বলেন, যাঁরা সংখ্যায় শূন্য তাঁরা ভাবছেন শূন্য দিয়ে গুণ করে তাঁদের সংখ্যাটা কোথাও পৌঁছে দেবেন। কিন্তু ভুল করবেন না। যারা শূন্য তারা সংখ্যায় পৌঁছানোর চেষ্টা করুন। সুন্দর বাংলা গড়তে হবে। এছাড়াও উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ ও সাংসদ জগদীশ বর্মা বসুনিয়া গিয়েছিলেন ভেটাগুড়িতে চার দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনে।

Latest article