৪০ জন যাত্রী নিয়ে নেপালের নদীতে বাস, বাড়ছে মৃতের সংখ্যা

Must read

ভারতীয় যাত্রীদের নিয়ে নেপালে (Nepal Bus Accident) উল্টে গেল বাস। শুক্রবার দুপুরে নেপালের তনহুঁ জেলার মারশিয়াংড়ি নদীতে উল্টে যায় বাসটি। দুর্ঘটনায় ইতিমধ্যে ১৫ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। বাকি ১৫ জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি বলে খবর। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। পুলিশের প্রাথমিক অনুমান চালকের ভুলেই এই দুর্ঘটনা।

আরও পড়ুন- বাংলাদেশে বন্যার জন্য দায়ী নয় ভারত, জানাল বিদেশমন্ত্রক

সূত্রে খবর, আজ বেলায় নেপালের (Nepal Bus Accident) তনহুঁ জেলার মারশিয়াংড়ি নদীতে আচমকাই উল্টে যায় যাত্রীবোঝাই বাসটি। ভারতীয় যাত্রীদের নিয়ে পোখরা থেকে নেপালের রাজধানী কাঠমান্ডুর উদ্দেশে যাওয়ার সময়ই ঘটে যায় দুর্ঘটনা। এদিকে খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ ও নেপালের সেনা দল এসে উদ্ধারকাজে হাত লাগায়। তবে পুলিশ সূত্রে খবর, বাসটি উত্তরপ্রদেশ থেকে নেপালে এসেছিল। বাসটির নম্বর প্লেট দেখে তা নিশ্চিত করেছে পুলিশ। পাশাপাশি নম্বর প্লেটের সূত্র ধরে বাসের মালিকের খোঁজ শুরু হয়েছে।

গত মাসেও রাস্তায় ধস নেমে নেপালে নদীতে পড়ে মৃত্যু হয় ৬৫ জনের। মৃতদের মধ্যে ৭ ভারতীয় ছিলেন বলে খবর। মাস ঘুরতে না ঘুরতেই ফের নেপালে বাস দুর্ঘটনায় আরও বেশি ভারতীয়র মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।

Latest article