ক্ষোভ কুয়াদ্রাতের, বাতিল ম্যাচ আজ

রবিবার কলকাতা লিগে ইস্টবেঙ্গলের ম্যাচের দিন চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানও নামছে নতুন লড়াইয়ে। বারাকপুর স্টেডিয়ামে বাগানের সামনে রেলওয়ে এফসি।

Must read

প্রতিবেদন : শনিবার কলকাতা লিগে ইস্টবেঙ্গল ও পিয়ারলেসের মধ্যে ম্যাচ ছিল ময়দানে। ইস্টবেঙ্গল মাঠে জুনিয়র ছেলেদের ম্যাচ দেখতে এসেছিলেন সিনিয়র দলের হেড কোচ কার্লেস কুয়াদ্রাত। কিন্তু প্রবল বৃষ্টি ও বজ্রপাতে ম্যাচ শুরুই করা যায়নি। মাঠে জল জমে যাওয়ায় ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন রেফারি। ম্যাচটি রবিবার দুপুর একটা থেকে হবে ইস্টবেঙ্গল মাঠেই।
লিগের ম্যাচ না হওয়ায় ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকারের সঙ্গে ডুরান্ড কাপে দলের পারফরম্যান্স নিয়ে আলোচনা করেন কুয়াদ্রাত। দু’পক্ষের মধ্যে কী আলোচনা হয়েছে, তা নিয়ে কোনও পক্ষ মুখ খুলতে না চাইলেও সূত্রের খবর, এএফসি চ্যাম্পিয়ন্স লিগ টু-র প্রাথমিক পর্বে অল্টিন আসিরের বিরুদ্ধে এবং ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচের রেফারিং নিয়ে খুশি নন ইস্টবেঙ্গল কোচ ও কর্তারা। শিলং লাজংয়ের কাছে হেরে ডুরান্ড থেকে বিদায় নেয় ইস্টবেঙ্গল। ম্যাচে খারাপ রেফারিং নিয়ে প্রতিবাদ জানিয়ে ডুরান্ড কমিটিকে চিঠিও পাঠিয়েছে ক্লাব। আইএসএলেও গত মরশুমের মতো রেফারিং-কাঁটায় বিদ্ধ হওয়ার আশঙ্কা করছেন ইস্টবেঙ্গল কোচ, কর্তারা।

আরও পড়ুন-আইএসএলে স্বাগত, নতুন থিম সং আনছে মহামেডান

রবিবার কলকাতা লিগে ইস্টবেঙ্গলের ম্যাচের দিন চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানও নামছে নতুন লড়াইয়ে। বারাকপুর স্টেডিয়ামে বাগানের সামনে রেলওয়ে এফসি। সুপার সিক্সে ওঠার ক্ষীণ সম্ভাবনা রয়েছে মোহনবাগানের। ৯ ম্যাচে ১৩ পয়েন্ট তাদের। বাকি তিন ম্যাচে জিতলেও ক্যালকাটা কাস্টমস এবং বাকিদের দিকে নজর রাখতে হবে সবুজ-মেরুনকে।

Latest article