এক আসনে কর্মী-নেতারা

শনিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে শিবমন্দিরের সরোজিনী মাঠে চার ব্লক নিয়ে দার্জিলিং জেলা সমতলের বিজয়া সম্মেলনীর আয়োজন করা হয়।

Must read

সংবাদদাতা, শিলিগুড়ি : ‘অন্য দলের কর্মীদের সমস্যা হলেও খোঁজ নিন, পাশে দাঁড়ান, জাতি ধর্ম বর্ণ দল-নির্বিশেষে কাজ করতে হবে।’ জেলা বিজয়া সম্মেলনীর মঞ্চ থেকে কর্মীদের নির্বাচনমুখী বার্তা জেলা সভানেত্রী পাপিয়া ঘোষের।

আরও পড়ুন-লটারি বন্ধ, কর্মীদের বদলি

শনিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে শিবমন্দিরের সরোজিনী মাঠে চার ব্লক নিয়ে দার্জিলিং জেলা সমতলের বিজয়া সম্মেলনীর আয়োজন করা হয়। ভুজিয়া, জিলিপি, বোঁদে ইত্যাদি খাইয়ে কর্মীদের সঙ্গে শুভেচ্ছা-বিনিময় চলে। বুথ ও ব্লককর্মীদের নিরলস পরিশ্রমকে সম্মান জানাতে জেলা তৃণমূল কংগ্রেসের পদাধিকারী থেকে মনোনীত নেতা, কেউই মঞ্চে বসেননি।

আরও পড়ুন-হাতি তাড়াতে সার্চ লাইট

অনুষ্ঠানে শিলিগুড়ি পুর প্রশাসক গৌতম দেব, রঞ্জন সরকার, সন্দীপ সেনগুপ্ত প্রমুখ ছিলেন। কর্মীদের একই সারিতে বসে নেতারা ভাববিনিময় সারেন। পাপিয়া জানান, ব্লকভিত্তিক সম্মেলন করেছি। তবে দলনেত্রীর নির্দেশে জেলার সমস্ত ব্লককর্মীকে নিয়ে এদিনের বিজয়া সম্মেলন। সারাবছর ভোটের লড়াইয়ের ময়দানে বুথ ব্লকের এই কর্মীরা সামনের সারিতে দাঁড়িয়ে লড়াই করেন, তাই তাদের সম্মান জানিয়ে বরণ করে নেওয়া হচ্ছে।
শিলিগুড়িতে সামনেই পুর ও মহকুমা পরিষদের নির্বাচনী লড়াই। স্বাভাবিকভাবেই এই সম্মেলনের মাধ্যমে সমস্ত কর্মীকে উজ্জীবিত করা হচ্ছে।

Latest article