নেতৃত্বের অপপ্রচার, বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে বিজেপি ছেড়ে তৃণমূলে ৬৮ নেতা-কর্মী

তৃণমূলে যোগ দিয়ে খুশি শীতলবাবুরা বলেন, ‘এ রাজ্যে মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছে। সব দিকের উন্নয়নের জন্য তৃণমূলকেই বেছে নিয়েছে।

Must read

সংবাদদাতা, পূর্ব বর্ধমান : আরজি-কর কাণ্ডে তৃণমূলের অবস্থান ও ঘটনার বিষয়ে যথাযথ পদক্ষেপ করা সত্ত্বেও শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অহেতুক আক্রমণ করছে বিজেপি (BJP)। তার প্রতিবাদে বিজেপি ছাড়লেন নাদনঘাটের ৬৮ জন কর্মী-সমর্থক। বাগিয়ারা গ্রামের বিজেপির মণ্ডল সভাপতি শীতল সাঁতরা, দলীয় নেতা সুভাষ সাহা, টুবু মজুমদারদের সঙ্গে তাঁরা সকলেই যোগ দিলেন তৃণমূলে।

আরও পড়ুন-মৃত কোন্নগরের যুবক বিক্রম ভট্টাচার্যের বাড়িতে দাঁড়িয়ে ক্ষোভ উগরে দিলেন দেশ বাঁচাও গণমঞ্চের প্রতিনিধিরা

মঙ্গলবার বিকেলে গ্রামের শিবমন্দির লাগোয়া চত্বরে আয়োজিত সভায় শীতলবাবুরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন। তাঁদের হাতে দলের পতাকা তুলে দেন সংশ্লিষ্ট পূর্বস্থলী ১ ব্লক তৃণমূল সভাপতি রাজকুমার পাণ্ডে, পঞ্চায়েত সমিতির সভাপতি দিলীপ মল্লিক। রাজকুমারবাবু বলেন, ‘শীতলবাবুরা কয়েকদিন ধরেই বিজেপি ছেড়ে আমাদের দলে যোগ দেওয়ার জন্য যোগাযোগ করছিলেন। ওঁদের আমাদের দলে স্বাগত জানানো হল। এর ফলে এলাকায় তৃণমূলের শক্তি বাড়ল।’ তৃণমূলে যোগ দিয়ে খুশি শীতলবাবুরা বলেন, ‘এ রাজ্যে মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছে। সব দিকের উন্নয়নের জন্য তৃণমূলকেই বেছে নিয়েছে। বিজেপি নেতৃত্বের কুৎসা, অপপ্রচার, বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে আর মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে শামিল হতেই আমরা সকলে দলবেঁধে তৃণমূলে এলাম।’

Latest article