গোয়ায় ৪ বছরের ইউরোপীয় শিশুকে ধ.র্ষণ, বিহারের যুবক ধৃত

পুলিশের তরফে খবর, যুবকটি পেশায় একজন নির্মাণ শ্রমিক। শিশুটির বাবার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শ্রমিককে গ্রেফতার করা হয়েছে।

Must read

বিহারের (Bihar)এক পরিযায়ী শ্রমিকের বিরুদ্ধে গোয়ায় ৪ বছরের এক ইউরোপীয় শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠল। ২৯ বছরের ওই পরিযায়ী শ্রমিককে গ্রেফতার করেছে গোয়া পুলিশ। মঙ্গলবার শিশুর পরিবারের তরফে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। ধৃতের নাম মহম্মদ ফৈয়াজ আলম। তার বিরুদ্ধে পকসো আইন সহ ভারতীয় ন্যায় সংহিতার বিভিন্ন ধারায় মামলা রুজু করেছে পুলিশ। শিশুটি ২০১৬ সাল থেকে পরিবারের সঙ্গে ভারতে থাকছিল। দু’মাস আগে ওই পরিবারটি গোয়ায় গিয়েছিল।

আরও পড়ুন-এবার দেগঙ্গায় বিনা চিকিৎসায় মৃত্যু

এদিন শিশুটি নিজের বাড়ির পাশে খেলছিল। সেই সময় তাকে এই যুবক একটি ঘরে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করে। শিশুটি যন্ত্রণায় কাতর হয়ে পরে পুরো বিষয়টি মা কে জানায়। তিনি থানায় গিয়ে অভিযোগ জানান। বলা হয়েছে, সোমবার সন্ধ্যায় বাড়ির পাশে খেলার সময় ওই যুবক শিশুটিকে ভাড়া বাড়িতে ডেকে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করে। পুলিশের তরফে খবর, যুবকটি পেশায় একজন নির্মাণ শ্রমিক। শিশুটির বাবার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শ্রমিককে গ্রেফতার করা হয়েছে। আঞ্জুনা পুলিশ ভারতীয় ন্যায় সংহিতা (বিএনএস), গোয়া শিশু আইন এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো আইন)-এর একাধিক ধারায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে ।

আরও পড়ুন-ডায়মন্ড হারবার নিয়ে অকারণ অপপ্রচার

প্রসঙ্গত, গত এপ্রিলে দক্ষিণ গোয়ার ভাস্কো এলাকায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছিল। পুলিশ বিভিন্ন ধারায় মামলা রুজু করে ১৫ থেকে ২০ জন সন্দেহভাজনকে গ্রেফতার করেছিল। সেখানেও বিহারের কয়েকজন পরিযায়ী শ্রমিকের নাম জড়িয়েছিল। ঘটনায় ময়নাতদন্ত করে প্রকাশ্যে আসে মেয়েটিকে প্রথমে যৌন নির্যাতন করা হয়েছিল তারপরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

Latest article