বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী তৃণমূল কংগ্রেস

এদিন শাসক দল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে নয়টি আসনে নমিনেশন দাখিল করলেও বিরোধী দলগুলির পক্ষ থেকে কোনও নমিনেশন দাখিল করা হয়নি

Must read

সংবাদদাতা, বালুরঘাট: বিনা প্রতিদ্বন্দ্বিতায় সমবায় সমিতির নির্বাচনে জয়ী হল তৃণমূল কংগ্রেস। আগামীতে অন্যান্য সমবায় সমিতিগুলির নির্বাচনেও ভাল ফল করবে তৃণমূল কংগ্রেস, আশাবাদী তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। বুধবার গঙ্গারামপুর ব্লকের জাহাঙ্গীরপুর গ্রাম পঞ্চায়েতের খজাপুর এলাকার বুড়ি মাতা এস কে ইউ এস লিমিটেড সমবায় সমিতির নির্বাচনে মনোনয়ন দাখিলের ছিল অন্তিম দিন। উল্লেখ যে বুড়ি মাতা এস কে ইউ এস লিমিটেড সমবায় সমিতিতে রয়েছে ৯টি আসন। এও উল্লেখ্য যে ২০১৮ সালে সমবায় সমিতিটি প্রতিষ্ঠিত হলেও করোনা আবহের কারণে এতদিন নির্বাচন হয়নি। অবশেষে সরকারি নিয়ম মেনে নির্বাচনের আয়োজন করে কর্তৃপক্ষ। বুধবার ছিল নমিনেশন দাখিলের শেষ দিন।

আরও পড়ুন-গ্রুপ সেরা হয়েই পরের রাউন্ডে ডায়মন্ড হারবার

এদিন শাসক দল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে নয়টি আসনে নমিনেশন দাখিল করলেও বিরোধী দলগুলির পক্ষ থেকে কোনও নমিনেশন দাখিল করা হয়নি। স্বাভাবিকভাবেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় সমবায় সমিতি নির্বাচনে জয়লাভ করল তৃণমূল কংগ্রেস। জয়লাভের পরেই আবির খেলে আনন্দে মাতে তৃণমূল কর্মীরা। এআরও অফিসার বিকাশ লিমবু জানিয়েছেন ৯ জন প্রার্থী নির্বাচনে নমিনেশন দিয়েছেন। এদিনের জয়ের পরে উচ্ছ্বসিত তৃণমূল নেতা-কর্মী সমর্থকরা। গঙ্গারামপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শংকর সরকার বলেন মা মাটি মানুষ সরকারের মুখ্যমন্ত্রী তথা দক্ষিণ দিনাজপুর জেলার অভিভাবক মন্ত্রী বিপ্লব মিত্র-র হাত ধরে যেভাবে উন্নয়নমূলক কাজ হয়েছে সেটাকে পাথেয় করে আগামী সমবায় সমিতির নির্বাচনগুলিতেও তৃণমূল কংগ্রেস প্রার্থীরা জয়লাভ করবে।

Latest article