নেপালি মহিলাকে চাকরির লোভ দেখিয়ে যৌ.ন নিগ্রহের অভিযোগ উত্তরপ্রদেশের পিলভিটে

অভিযুক্ত সেই যুবক, তাঁর মা, তিন ভাই ও মামার বিরুদ্ধে মারধর, শ্লীলতাহানি-সহ ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Must read

ফের নজরে যোগীর উত্তরপ্রদেশ (Uttar Pradesh)। এবার এক নেপালি (Nepali) মহিলাকে চাকরির লোভ দেখিয়ে যৌন নিগ্রহের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের পিলভিটে। জানা গিয়েছে, চাকরির টোপ দিয়ে তাঁকে নেপাল থেকে ভারতে নিয়ে আসা হয়। সেই সময় তাঁর বয়স ছিল ১৩ বছর। এই দেশে এনে তাঁকে ধর্মান্তরকরণ করে জোর করে তাঁর বিয়ে দিয়ে দেওয়া হয়। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে একই পরিবারের পাঁচ জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। তাদের সকলের বিরুদ্ধেই মহিলাকে মারধর ও যৌন নিগ্রহের অভিযোগে মামলা দায়ের হয়েছে। মহিলার বয়স এখন ২৬। তিনি জানান, এক যুবক নিজের পরিচয় গোপন করে তাঁর সঙ্গে বন্ধুত্ব করেন। ভারতে চাকরি দেওয়ার নামে, তাঁকে নেপাল থেকে সেই যুবক এখানে নিয়ে এসেছিলেন। ভারতে আসার পর প্রতিনিয়ত তাঁকে যৌন নিগ্রহ করা হয়েছে।

আরও পড়ুন-যোগীরাজ্যে রাস্তার ধারে মুণ্ডহীন ধ.র্ষিত মহিলার নগ্ন দেহ

সেই নেপালি মহিলা গত সোমবার সন্ধ্যায় উত্তরপ্রদেশের পিলভিট জেলার এক থানায় অভিযোগ জানিয়েছেন। মহিলার অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করেছে পুলিশ। অভিযুক্ত সেই যুবক, তাঁর মা, তিন ভাই ও মামার বিরুদ্ধে মারধর, শ্লীলতাহানি-সহ ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। স্থানীয় থানা তরফে খবর, মহিলার অভিযোগ তাঁকে রীতিমত জোর করে ওই বয়সে বিয়ে করেছিলেন অভিযুক্ত এবং বিয়ের পরেই পরিবারের সদস্যেরা তাঁকে মানসিক ও শারীরিক নির্যাতন করতেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Latest article