ন্যায় বিচার চাই, তবে সচল থাকুক পুজোর অর্থনীতি

বৃহস্পতিবার রামমোহন সম্মিলনীর দুর্গা প্রতিমা তৈরির প্রস্তুতি দেখতে বিডন স্ট্রিটের রবীন্দ্র কানন পার্কে শিল্পী পরিমল পালের স্টুডিওতে যান কুণাল ঘোষ।

Must read

প্রতিবেদন : আরজি কর-কাণ্ডে ন্যায় বিচারের দাবিতে প্রতিবাদ আন্দোলন চলুক। পাশাপাশি চলুক আসন্ন দুর্গাপুজোর প্রস্তুতিও। ন্যায় বিচারের দাবির সঙ্গেই সচল থাকুক পুজোর অর্থনীতি। কারণ এর সঙ্গে লক্ষ লক্ষ মানুষের রুটি-রুজি জড়িয়ে রয়েছে। সবার সব চলবে আর ছোট করে পুজো হবে এটা চলবে না। এই নিয়ে বৃহস্পতিবার সরব হলেন প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ। তিনি বলেন, ন্যায় বিচার আমরা সবাই চাই। ২৪ ঘণ্টার মধ্যে কলকাতা পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছিল। এরমধ্যে কেউ কেউ আওয়াজ তুলছেন পুজো করবেন না বলে। মাথায় রাখবেন, উৎসব মানে শুধু আনন্দ নয়, গরিব মানুষের হাতে রোজগার তুলে দেওয়াটাও উৎসবের অঙ্গ। তাই জাস্টিসের পাশাপাশি পুজোও চাই। রাজনীতিকে জড়িয়ে দিয়ে গরিব মানুষের রোজগার বন্ধ করার চক্রান্ত বরদাস্ত করা হবে না৷ তাদের বঞ্চিত করা চলবে না৷ সবার সব চলবে আর পুজো ছোটো করে হবে কেন, প্রশ্ন তোলেন কুণাল। যাঁরা বলছেন, পুজো ছোট করে হোক। তাঁরাই আবার নিজেদের সিনেমা-নাটকের প্রচার করছেন। বেসরকারি হাসপাতালে ডাক্তারবাবুরা দিব্যি চিকিৎসা করছেন। আর সরকারি হাসপাতালে কর্মবিরতি পালিত হচ্ছে।

আরও পড়ুন-‘বিচারাধীন মামলা নিয়ে আমরা লাইভ স্ট্রিমিং করতে পারি না’ ক্ষোভ প্রকাশ মুখ্যমন্ত্রীর

বৃহস্পতিবার রামমোহন সম্মিলনীর দুর্গা প্রতিমা তৈরির প্রস্তুতি দেখতে বিডন স্ট্রিটের রবীন্দ্র কানন পার্কে শিল্পী পরিমল পালের স্টুডিওতে যান কুণাল ঘোষ। সেখানেই জুনিয়র ডাক্তারদের উদ্দেশে তিনি বলেন, তদন্ত করছে সিবিআই, মামলা রয়েছে সুপ্রিম কোর্টে। আপনারা এবার কর্মবিরতি তুলুন।

Latest article