আড়াই ঘণ্টা পর ছাড়ল বন্দে ভারত, বিক্ষোভে ট্রেনযাত্রীরা

জলপাইগুড়ি থেকে গুয়াহাটির উদ্দেশ্যে ৬টা ১০ মিনিটে ট্রেন ছাড়ার কথা ছিল। কিন্তু নির্দিষ্ট সময়ের প্রায় আড়াই ঘণ্টা পর অর্থাৎ সাড়ে ন’টা নাগাদ ছাড়ে ট্রেন।

Must read

সংবাদদাতা, শিলিগুড়ি : ফের হয়রানির শিকার বন্দে ভারতের যাত্রীরা। প্রায় আড়াই ঘণ্টা পরে ছাড়ল ট্রেন। ক্ষুব্ধ যাত্রীরা দেখান বিক্ষোভ। শুক্রবার নিউ জলপাইগুড়ি স্টেশনে ছড়াল তুমুল উত্তেজনা। জলপাইগুড়ি থেকে গুয়াহাটির উদ্দেশ্যে ৬টা ১০ মিনিটে ট্রেন ছাড়ার কথা ছিল। কিন্তু নির্দিষ্ট সময়ের প্রায় আড়াই ঘণ্টা পর অর্থাৎ সাড়ে ন’টা নাগাদ ছাড়ে ট্রেন।

আরও পড়ুন-ফোনে সেই বিস্ফোরক কথোপকথন

যাত্রীদের অভিযোগ, রেলের তরফে দেরির কারণ কিছু জানানো হয়নি। এমনকী দেরির কারণ আধিকারিকদের জিজ্ঞাসা করতে গেলে যাত্রীদের সঙ্গে চরম দুর্ব্যবহারও করা হয়। এরপরই ক্ষুব্ধ যাত্রীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। চাপের মুখে পড়ে রেলের তরফে বহুক্ষণ পরে জানানো হয় যান্ত্রিক ত্রুটির কারণে ট্রেন ছাড়াতে দেরি হচ্ছে। বিক্ষোভরত যাত্রীদের অভিযোগ, দ্রুত গন্তব্যে পৌঁছতে একগুচ্ছ টাকা দিয়ে টিকিট কেটে বন্দে ভারতে নিত্যদিনই সমস্যায় পড়তে হচ্ছে। চাপের মুখে পড়ে রেলের তরফে যান্ত্রিক ত্রুটির কথা ঘোষণা করা হলে যাত্রীরা প্রশ্ন তোলেন রেলের রক্ষণাবেক্ষণ নিয়েও।

Latest article