গেরুয়া ত্রিপুরায় নাবালিকাকে গণধর্ষণ, গ্রেফতার বিজেপি পঞ্চায়েত প্রধানের ছেলে-সহ ২

বিজেপি শাসিত রাজ্যে দলের একজন পঞ্চায়েত প্রধানের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠায় স্বাভাবিকভাবেই গভীর অস্বস্তিতে গেরুয়া শিবির।

Must read

প্রতিবেদন: বিজেপি শাসিত ত্রিপুরায় (Tripura) আবার গণধর্ষণ। নবমশ্রেণির ছাত্রীকে জোর করে বাইকে তুলে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হল নির্লজ্জভাবে। ন্যক্কারজনক এই ঘটনাটি ঘটেছে উত্তর জেলা পানিসাগর মহকুমায়, বৃহস্পতিবার রাতে। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা দেখা দেয় এলাকায়। রাতেই জনরোষের চাপে পড়ে গ্রেফতার করা হয় ২ জনকে। তারমধ্যে একজন অভিযুক্তের মা শাসক বিজেপির রৌয়া গ্রামপঞ্চায়েতের প্রধান বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-বড়সড় ষড়যন্ত্র চলছে, সতর্ক ও সাবধান থাকতেই হবে

প্রশাসনের বিরুদ্ধে অপদার্থতার অভিযোগ তোলেন সাধারণ মানুষ। নিন্দার ঝড় উঠে রাজ্য জুড়ে। জানা গিয়েছে, ছোটভাইয়ের জন্যে চিপ্স কিনতে দোকানে গিয়েছিল ওই নাবালিকা। সেখান থেকেই তাকে অপহরণ করে দুই দুষ্কৃতী। পাশবিক অত্যাচারের পর কিশোরীটি অচেতন হয়ে পড়লে মৃত ভেবে তাকে সেখানে ফেলেই চম্পট দেয় ধর্ষণকারীরা। গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে তাকে ভর্তি করা হয় প্রাথমিক হাসপাতালে। পরে স্থানান্তরিত করা হয় জেলা হাসপাতালে। বিজেপি শাসিত রাজ্যে দলের একজন পঞ্চায়েত প্রধানের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠায় স্বাভাবিকভাবেই গভীর অস্বস্তিতে গেরুয়া শিবির। আতঙ্কিত রাজ্যের মহিলারা। নিরাপত্তা ও সুরক্ষার প্রশ্ন পুলিশের ভূমিকায় আস্থা রাখতে পারছেন না তাঁরা।

Latest article