মারাত্মক! রাহুলকে খুনের হুমকি বিজেপি নেতার

Must read

ঘৃণ্য রাজনীতি বিজেপির। প্রকাশ্যে কংগ্রেস নেতা ও লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধীকে (Rahul Gandhi) খুন ও শারীরিক নিগ্রহের হুমকি বিজেপি ও শরিক দলের নেতাদের। বিজেপি নেতা তরবিন্দর সিং মারওয়াকে ১১ সেপ্টেম্বর বলতে শোনা গিয়েছে, রাহুল গান্ধী না শোধরালে আগামিদিনে তোরও ঠাকুমার মতো পরিণতিই হবে।” বুধবার এই বিজেপি নেতার বিরুদ্ধে কংগ্রেস নেতা অজয় মাকেন দিল্লির তুঘলক রোড থানায় অভিযোগ দায়ের করেছেন।

এদিকে শিব সেনার শিন্ডে শিবিরের বিধায়ক সঞ্জয় গায়কোয়াড় বলেন, “যে রাহুলের জিভ কেটে আনতে পারবে তাঁকে ১১ লক্ষ টাকা দেব।” আমেরিকায় গিয়ে রাহুল গান্ধীর (Rahul Gandhi) ‘সংরক্ষণ’ সংক্রান্ত মন্তব্যের পালটা আক্রমণ করতে গিয়েই এমন কথা বলেন। তাঁর বিরুদ্ধেও দায়ের হয়েছে অভিযোগ।

আরও পড়ুন- দাবি মেনেছে রাজ্য, কাজে ফিরুন: জুনিয়র চিকিৎসকদের বার্তা অভিষেকের

অন্যদিকে রেল প্রতিমন্ত্রী রবনীত বিট্টুর বিরুদ্ধেও কংগ্রেসের অভিযোগ, “গত ১৫ সেপ্টেম্বর তিনি রাহুলকে ‘পয়লা নম্বরের জঙ্গি’ বলেন। কংগ্রেসের অভিযোগ, বিজেপি তথা এনডিএ নেতারা রাহুলের বিরুদ্ধে উসকানি দিতেই ইচ্ছাকৃত এই ধরনের মন্তব্য করছেন।

বিজেপি তথা এনডিএ নেতাদের এহেন বক্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ করছে কংগ্রেস। ভারতীয় যুব কংগ্রেসের সদস্যরা কেন্দ্রীয় মন্ত্রী রবনীত সিং বিট্টু এবং অন্যান্য বিজেপি নেতাদের রাহুল গান্ধী সম্পর্কে তাদের বক্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন।

 

Latest article