পুজোর অনুমতির আবেদন এবার করা যাবে অনলাইনেই

পুজোর অনুমতির আবেদন এবার মিলবে অনলাইনেই। বুধবার সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন দক্ষিণ দিনাজপুরের পুলিশ সুপার চিন্ময় মিত্তাল

Must read

সংবাদদাতা, বালুরঘাট : পুজোর অনুমতির আবেদন এবার মিলবে অনলাইনেই। বুধবার সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন দক্ষিণ দিনাজপুরের পুলিশ সুপার চিন্ময় মিত্তাল। ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার কার্ত্তিকচন্দ্র মন্ডল। সাংবাদিক বৈঠকে পুলিশ সুপার চিন্ময়বাবু জানান আগে অনলাইন মাধ্যমে পূজোর আবেদন করা গেলেও দুর্গাপূজার অনুমতির জন্য অগ্নিনির্বাপণ দফতর, সমষ্টি উন্নয়ন আধিকারিকের এবং বিদ্যুৎ সরবরাহ দফতরে গিয়ে অনুমতি নিতে হত।

আরও পড়ুন-কন্যাসন্তান বাঁচান সচেতনতা কর্মশালা

যা এবার থেকে অনলাইন মাধ্যমেই আবেদন করা যাবে। পুজোর অনুমতির আবেদন জানাতে পুজো কমিটিগুলির যাতে সমস্যা না হয় সেই কারণে পুরো আবেদন প্রক্রিয়ায় ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রচার করা হবে পুলিশের পক্ষ থেকে। পাশাপাশি পুলিশ সুপার চিন্ময় মিত্তাল জানিয়েছেন শারদোৎসব উপলক্ষে ইতিমধ্যেই একাধিক বিষয়ে প্রস্তুতি শুরু করে দিয়েছে পুলিশ। পুজোয় ট্রাফিক ব্যবস্থার পরিকল্পনা নিয়ে ইতিমধ্যেই পুলিশ আধিকারিকরা মিটিং করেছেন। পুজোর দিনগুলিতে রাস্তায় টোটো চলাচলের জন্য থাকছে আলাদা রুট। বিগত বছরগুলির ন্যায় এবারেও থাকছে দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশের পক্ষ থেকে প্রবীণ নাগরিকদের পুজো দেখানোর ব্যবস্থা।

Latest article