কামারপুকুর রামকৃষ্ণ মঠে প্রার্থনা করলেন মুখ্যমন্ত্রী

ডিভিসির ছাড়া জলে ভাসছে দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ অঞ্চল। সেই বন্যাপরিস্থিতি খতিয়ে দেখতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলা সফরে বের হন বুধবার।

Must read

প্রতিবেদন : ডিভিসির ছাড়া জলে ভাসছে দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ অঞ্চল। সেই বন্যাপরিস্থিতি খতিয়ে দেখতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলা সফরে বের হন বুধবার। হুগলির পুরশুড়া-খানাকুল পরিদর্শন করে তিনি হুগলির কামারপুকুরে যান শ্রীশ্রী রামকৃষ্ণ পরমহংসদেব বাড়িতে। সেখানে তিনি ঠাকুরের কাছে সকলের সুস্থতা কামনা করেন। কামারপুকুরে ঠাকুরের বাড়ি এবং মঠ ও মিশন পরিদর্শন করে মুখ্যমন্ত্রী এক্স হ্যান্ডেলে লেখেন তাঁর মনের কথা।

আরও পড়ুন-নতুন আউটপোস্ট সাগর দত্ত মেডিক্যাল কলেজে

তিনি লেখেন, আজ কামারপুকুরে শ্রীশ্রী ঠাকুর রামকৃষ্ণ পরমহংসদেবের বাড়ি পরিদর্শনে গিয়েছিলাম। বাংলার ভূমি ধন্য তেজস্বী মহাপুরুষদের আবির্ভাবে। তাঁর মতো জ্যোতির্ময়ের আশীর্বাদ মাথায় নিয়েই আমরা মানুষের পাশে থেকে আমৃত্যু কাজ করে যাব। এছাড়াও তিনি লেখেন, কামারপুকুর রামকৃষ্ণ মঠ ও মিশনের গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে আলাপচারিতা হয়েছে। মানুষের কষ্ট আমাকে বড় পীড়া দেয়। আজ শ্রীশ্রী ঠাকুরের চরণে মা-মাটি-মানুষের মঙ্গলার্থে প্রার্থনা জানিয়ে এলাম। সকলে যেন ভাল থাকে এবং সুস্থ থাকে। কামারপুকুর মঠ ও মিশনে ঠাকুর রামকৃষ্ণ দেবকে প্রণাম জানিয়ে তিনি ঘাটালের উদ্দেশ্যে রওনা দেন।

Latest article