তৃণমূল নেতার গাড়ি লক্ষ্য করে গুলি দুষ্কৃতীদের, কপাল জোড়ে রক্ষা

Must read

তৃণমূল নেতার উপর হামলা।হাওড়া জেলা সদর যুব তৃণমূল সভাপতি কৈলাস মিশ্রের গাড়ি লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। বুধবার রাতে কালীঘাটে পুজো দিয়ে লিলুয়ায় বাড়ি ফেরার পথে জিটি রোডে উপর এই হামলা হয় বলে অভিযোগ। অল্পের জন্য রক্ষা পেয়েছেন তৃণমূল নেতা-সহ তার পরিবার। ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: দেশের সেরা পর্যটন গ্রামের স্বীকৃতি পেল মুর্শিদাবাদের ‘বরানগর’, আবেগঘন পোস্ট মুখ্যমন্ত্রীর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল পরিবারকে নিয়ে কালীঘাটে পুজো দিতে গিয়েছিলেন তিনি। পুজো দিয়ে ফেরার সময় জিটি রোডে কৈলাশের গাড়ির পিছনের কাচ লক্ষ্য করে গুলি চলে। এই ঘটনায় গাড়ি মধ্যে বসে থাকা সকলেই আতঙ্কিত হয়ে পড়েন। তবে অন্ধকারে কে বা কারা গুলি চালিয়েছে তা দেখা যায়নি। ইতিমধ্যে কৈলাস মিশ্রের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার এলাকার আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ।ক্ষতিগ্রস্ত গাড়িটির ফরেনসিক পরীক্ষাও করানো হচ্ছে পুলিশ জানিয়েছে।
এবিষয়ে কৈলাস মিশ্র বলেন, গতকাল পুজো দিয়ে ফিরছিলাম। গাড়িতে তিন বছরের মেয়ে ও পরিবারের আরও কয়েকজন সদস্য ছিল। মাঝ রাস্তায় হঠাৎ কিছু একটা এসে গাড়ির কাচে লাগে। আমার অনুমান গুলি চলেছে। গাড়িতেও সেই দাগ আছে। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।গোটা ঘটনার তদন্তে নেমেছে বেলুড় থানার পুলিশ।

Latest article