ছেলের সামনে গোল, জেতালেন রোনাল্ডো

জ্বরের জন্য আগের ম্যাচটা খেলতে পারেননি। দলও ম্যাচটা ১-১ ড্র করেছিল। যদিও মাঠে ফিরেই গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

Must read

রিয়াধ, ২১ সেপ্টেম্বর : জ্বরের জন্য আগের ম্যাচটা খেলতে পারেননি। দলও ম্যাচটা ১-১ ড্র করেছিল। যদিও মাঠে ফিরেই গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আল নাসেরও সৌদি প্রো লিগে প্রতিপক্ষ আল ইত্তেফাককে ৩-০ ব্যবধানে হারিয়ে জয়রে সরণিতে ফিরল।
সদ্য কোচের দায়িত্ব নেওয়া স্টেফানো পিওলির এটাই ছিল আল নাসেরের ডাগআউটে প্রথম ম্যাচ। শুরুটা ইতিবাচক হল ২০২২ সালে এসি মিলানকে ইতালীয় লিগে চ্যাম্পিয়ন করা কোচের। বিপক্ষের মাঠে ৩৩ মিনিটেই গোল করে এগিয়ে গিয়েছিল আল নাসের। পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করেন রোনাল্ডো। পেশাদার কেরিয়ারে পর্তুগিজ মহাতারকার এটি ৯০২ নম্বর গোল।

আরও পড়ুন-বন্যা-কবলিত ১১ জেলায় জোরকদমে চলছে ত্রাণ বিতরণ ও উদ্ধার-কাজ

মজার ব্যাপার, শুক্রবার আল নাসেরের যুব দলের হয়ে জোড়া গোল করেছিলেন রোনাল্ডোর ছেলে রোনাল্ডো জুনিয়র। তাই এদিন নিজের গোলের পর, গ্যালারিতে বসে থাকা ছেলের দিকে তিনটে আঙুল দেখিয়ে সেলিব্রেট করেন সিআর সেভেন। বোঝাতে চাইলেন, দু’জনে মিলে হ্যাটট্রিক করেছেন। দ্বিতীয়ার্ধে আল নাসেরের হয়ে আরও দু’টি গোল করেন যথাক্রমে সালেম আল-নাজদি এবং তালিসকা। এই জয়ের সুবাদে ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ তালিকার চারে উঠে এলেন রোনাল্ডোরা।
এদিকে, রোনাল্ডো ক্লাবে যোগ দেওয়ার পর, তিন-তিনজন কোচকে সরিয়ে দেওয়া হয়েছে। ফলে প্রশ্ন উঠছে, আল নাসেরের একের পর এক কোচ পরিবর্তনে কি রোনাল্ডোর ভূমিকা রয়েছে! যদিও এই জল্পনা উড়িয়ে দিয়েছেন আল নাসেরের সিইও গুইডো ফিয়েঙ্গা।

Latest article