ত্রাণ বিলির নাটক গদ্দারের, চূড়ান্ত বিশৃঙ্খলা পুরশুড়ায়, ক্ষুব্ধ গ্রামবাসী

পুরশুড়া বিডিও অফিসের সামনে মঞ্চ বাঁধা হয়েছিল। দুর্গতদের হাতে ত্রাণসামগ্রী তুলে দিতে গিয়েছিলেন বিরোধী দলনেতা।

Must read

সংবাদদাতা, হুগলি : ত্রাণ দেওয়ার নামে নাটক করতে গিয়েছিলেন। ফের একবার মুখোশ খসে পড়ল গদ্দার অধিকারীর। ত্রাণ না পেয়ে বিক্ষোভে ফেটে পড়লেন গ্রামবাসীরা। গদ্দার অধিকারকে ঘিরে উগরে দেন ক্ষোভ। পণ্ড হয়ে যায় বিজেপির ত্রাণ দেওয়ার নাটক।
হুগলির পুরশুড়ার ঘটনা। মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরের পর পুরশুড়ায় নাটক করতে গিয়েছিল বিজেপি। ঘটা করে আয়োজন করা হয়েছিল ত্রাণ শিবিরের। বহু মানুষকে ত্রাণ না দিয়ে ফিরিয়ে দেওয়া হয়। নির্দিষ্ট কিছু মানুষকে ত্রাণ দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে তুলকালাম বাধে বিজেপির সভাস্থলে। পুরশুড়া বিডিও অফিসের সামনে মঞ্চ বাঁধা হয়েছিল। দুর্গতদের হাতে ত্রাণসামগ্রী তুলে দিতে গিয়েছিলেন বিরোধী দলনেতা। এর পরেই ত্রাণ শিবিরের সামনে শুরু হয় বিশৃঙ্খলা। বহু মানুষ ত্রাণ না পেয়ে ক্ষোভ উগরে দেন।

আরও পড়ুন-সিবিআই-ইডির পর্দাফাঁস, অনুব্রতকে জামিন দিয়ে বলল প্রতিহিংসা

স্থানীয়রা বলেন, সবাই ত্রাণ পাবে শুনে এসেছি। কিন্তু এসে কিছুই পেলাম না। কারাই বা স্লিপ পেল আর কারাই বা ত্রাণ পেল কিছুই বুঝলাম না। ত্রাণ না পেয়ে এক মহিলা বলেন, এরা সব মোদির দল। একটা ত্রিপল দিতেই গায়ে লেগে যাচ্ছে, আর ভোটের সময় বাড়ি বাড়ি এসে বলবে ভোট দাও। এরা বলে এক আর করে এক।

Latest article