আন্তর্জাতিক মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের প্রকল্পের প্রশংসা, আনন্দিত মুখ্যমন্ত্রী

ইম্প্যাক্ট ইস্ট, ২০২৪ কনক্লেভ' এর এক সভাতে উপস্থিত ছিলেন ইউনিসেফের পশ্চিমবঙ্গ-এর চিফ ফিল্ড অফিসার মঞ্জুর হোসেন।

Must read

আন্তর্জাতিক মঞ্চে ফের একবার মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সরকারের প্রকল্পের প্রশংসা। পশ্চিমবঙ্গ সরকারের সামাজিক উন্নয়ন প্রকল্প ‘কন্যাশ্রী’, ‘রূপশ্রী’র প্রশংসায় পঞ্চমুখ ইউনিসেফ। UNICEF-র অফিসার মঞ্জুর হোসেন একটি অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের এই দুটি প্রকল্পের প্রশংসা করেন। ইম্প্যাক্ট ইস্ট, ২০২৪ কনক্লেভ’ এর এক সভাতে উপস্থিত ছিলেন ইউনিসেফের পশ্চিমবঙ্গ-এর চিফ ফিল্ড অফিসার মঞ্জুর হোসেন। সেই অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের দুটি প্রকল্পের ভূয়সী প্রশংসা করেন মঞ্জুর হোসেন।

আরও পড়ুন-এক দেশ, এক নির্বাচন, অযৌক্তিক, অসম্ভব

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্প ও বাণিজ্য মহলের বিশিষ্ট ব্যক্তিত্বরা। টাটা স্টিলের তরফে ছিলেন সৌরভ রায়, বি জি সমাদ্দার অ‌্যান্ড সন্স-এর দেবাশিস দত্ত উপস্থিত ছিলেন। জিন্দাল স্টিলের তরফে প্রশান্ত কুমার হোতা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন-ওরে ও অবুঝ বাঁচাও সবুজ

এই মর্মে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করে লেখেন, ”আমি আপনাদের জানাতে পেরে পরম আনন্দিত যে, আমাদের পশ্চিমবঙ্গ সরকারের সামাজিক কল্যাণমূলক প্রকল্পগুলো আবার ইউনিসেফ-এর প্রশংসা অর্জন করেছে! ইম্প্যাক্ট ইস্ট ২০২৪ কনক্লেভে, ইউনিসেফ-এর শীর্ষ কর্মকর্তা আমাদের ‘কন্যাশ্রী’ ও ‘রূপশ্রী’র মতো মানবকল্যাণকারী প্রকল্পগুলিকে রাজ্যের সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য ভূয়সী প্রশংসা করেছেন। আমাদের সামাজিক উদ্যোগ এবং জীবন- পরিবর্তনকারী জনকল্যাণমূলক প্রকল্পগুলি এইভাবেই আন্তর্জাতিক স্তরে উল্লেখযোগ্য স্বীকৃতি পেয়ে বাংলার মুখ উজ্জ্বল করে চলেছে।”

Latest article