দিল্লি-কাণ্ডের পুনরাবৃত্তি বেঙ্গালুরুতে, ৩০ খণ্ড তরুণীর দেহ উদ্ধার

এবার সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটে বেঙ্গালুরুতে (Bengaluru)। বেঙ্গালুরুর ভিয়ালিকাভাল এলাকায় এক বাড়ির ভিতরে ফ্রিজ থেকে এক তরুণীর দেহের ৩০ টি খণ্ড উদ্ধার হয়।

Must read

দিল্লির (Delhi) শ্রদ্ধা-কাণ্ডের স্মৃতি এখনও দগদগে। এবার সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটে বেঙ্গালুরুতে (Bengaluru)। বেঙ্গালুরুর ভিয়ালিকাভাল এলাকায় এক বাড়ির ভিতরে ফ্রিজ থেকে এক তরুণীর দেহের ৩০ টি খণ্ড উদ্ধার হয়। স্বাভাবিকভাবেই এই ঘটনার পর এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। বাড়ির ভিতর থেকে দুর্গন্ধ বের হতেই প্রতিবেশীদর সন্দেহ হয় এবং তারাই দায়িত্ব নিয়ে পুলিশকে খবর দেন। পুলিশ পৌঁছে ঘরে ঢুকতেই এই দেহখণ্ড উদ্ধার হয়। পুলিশের তরফে খবর, প্রাথমিকভাব মনে করা হচ্ছে ওই দেহখণ্ড অনেকদিন ধরে ফ্রিজের ভিতরে ছিল। মৃতা মহিলা কর্ণাটকের বাইরে অর্থাৎ অন্য কোন রাজ্যের বাসিন্দা হতে পারেন। তিনি বহুদিন ধরে বেঙ্গালুরুতে বসবাস করছিলেন। পুলিশ জানিয়েছে প্রাথমিক তদন্ত শেষ হলে বাকি তথ্য জানানো হবে।

আরও পড়ুন-আন্তর্জাতিক মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের প্রকল্পের প্রশংসা, আনন্দিত মুখ্যমন্ত্রী

খবর পাওয়া মাত্রই ফরেন্সিক টিম, ফিঙ্গারপ্রিন্ট বিশেষজ্ঞদের টিম, ডগ স্কোয়াড ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ।বেঙ্গালুরুর ভিয়ালিকাভালে একটি এক কামরার ঘরে এই দেহখণ্ড উদ্ধার হয়েছে। জানা যাচ্ছে, যে তরুণীর দেহ উদ্ধার হয়েছে, তাঁর বয়স আনুমানিক ২৬ বছর। মহিলার পরিচিতি যদিও পুলিশ ইতিমধ্যেই বের করে ফেলেছে। ঘরের ভিতরে ১৬৫ লিটারের সিঙ্গল-ডোর ফ্রিজের মধ্যে থেকে এই দেহখণ্ডগুলি উদ্ধার হয়েছে এবং ফ্রিজ চলছিল। পুলিশ জানায় দেহখণ্ডে পচন ধরতে শুরু করেছিল।

আরও পড়ুন-কাশ্মীরে খাদে সেনার গাড়ি, মৃত ১, জখম ৬

প্রসঙ্গত, ২০২২ সালের শ্রদ্ধা হত্যাকাণ্ডের ঘটনায় গোটা দেশ তোলপাড় হয়। তাঁর লিভ ইন সঙ্গী আফতাব পুনাওয়ালের বিরুদ্ধে শ্রদ্ধাকে খুন করে ৩৫ টুকরো করা হয়েছে বলে অভিযোগ উঠেছিল। আবার সেই একই ঘটনা প্রকাশ্যে এল।

Latest article