যৌননির্যাতনে ধৃত বিজেপির বুথ সভাপতি, প্রতিবাদে পথে তৃণমূল

এই ঘটনা সামনে আসতেই নদিয়া জেলা তৃণমূল সভাপতি দেবাশিস গঙ্গোপাধ্যায় বলেন, হরিপুরের ঘটনায় আমাদের সবার মাথা হেঁট হয়ে যাচ্ছে।

Must read

প্রতিবেদন : আরও একবার বিজেপি নেতাদের কুৎসিত রূপ সামনে চলে এল। এই দলটা নারীবিদ্বেষী, মেয়েদের সম্মান দিতে জানে না, এটা বারবার প্রমাণিত। এবার এক ৬৫ বছরের বিজেপি নেতার কুকীর্তি প্রকাশ্যে আসতেই সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। ওই বিজেপি নেতার বিরুদ্ধে এক সাড়ে তিন বছরের শিশুকন্যাকে যৌননির্যাতনের অভিযোগ উঠেছে। ওই শিশুটি আপাতত অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। নদিয়া জেলার শান্তিপুর ব্লকের হরিপুর গ্রাম পঞ্চায়েতে এই ঘটনায় উত্তাল এলাকা। অভিযোগ পেয়ে পুলিশ ওই বিজেপি নেতাকে গ্রেফতার করেছে। ধৃত বিজেপির ওই বুথ সভাপতির নাম মনোরঞ্জন হালদার। এলাকার দীর্ঘদিনের বিজেপি নেতা। তার ছেলেও এলাকার পরিচিত বিজেপি কর্মী এবং গত পঞ্চায়েত নির্বাচনে তিনি বিজেপির প্রার্থীও ছিলেন।

আরও পড়ুন-দেউচায় ফের ৯ জমিদাতার হাতে চাকরির নিয়োগপত্র

এই ঘটনা সামনে আসতেই নদিয়া জেলা তৃণমূল সভাপতি দেবাশিস গঙ্গোপাধ্যায় বলেন, হরিপুরের ঘটনায় আমাদের সবার মাথা হেঁট হয়ে যাচ্ছে। কীভাবে সম্ভব এই ঘটনা? আমরা স্তম্ভিত। ৬৫ বছরের এক বৃদ্ধ নির্মমভাবে সাড়ে তিন বছরের এক শিশুকন্যার ওপর যৌননির্যাতন করেছে। এই পৈশাচিক ঘটনার প্রতিবাদে পথে নেমেছে তৃণমূল কংগ্রেস। দলের বিধায়ক থেকে শুরু করে জনপ্রতিনিধি ও দলীয় পদাধিকারীরা সবাই প্রতিবাদে সরব হয়েছেন। সাধারণ মানুষও তৃণমূলের প্রতিবাদে শামিল হয়েছেন। দেবাশিস গঙ্গোপাধ্যায় আরও বলেন, পুলিশ-প্রশাসনের ওপর আমাদের ভরসা আছে। তারা অভিযোগ পেয়েই ব্যবস্থা নিয়েছে। মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার প্রতিবাদে ও বর্বর বিজেপির ধর্ষকদের বিরুদ্ধে জেলাজুড়ে তৃণমূল কর্মীদের প্রতিবাদে নামার ডাক দিয়েছেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি।

Latest article