একাধিক প্রকল্পের কাজ পরিদর্শনে মালদহের জেলাশাসক

প্রকল্পের কাজ খতিয়ে দেখতে মালদহের ইংরেজবাজারের নরহাট্টা গ্রাম পঞ্চায়েত এলাকা পরিদর্শন করলেন জেলাশাসক নীতিন সিঙ্গানিয়া

Must read

সংবাদদাতা, মালদহ : প্রকল্পের কাজ খতিয়ে দেখতে মালদহের ইংরেজবাজারের নরহাট্টা গ্রাম পঞ্চায়েত এলাকা পরিদর্শন করলেন জেলাশাসক নীতিন সিঙ্গানিয়া। মঙ্গলবার তিনি নরহাট্টা গ্রাম পঞ্চায়েত এলাকায় জলস্বপ্ন প্রকল্পের কাজ খতিয়ে দেখেন। কাজ কতটা এগিয়েছে তার খোঁজ-খবর নেন জেলাশাসক।

আরও পড়ুন-নন্দীগ্রামে তৃণমূলের বাড়ি ভাঙচুর, অন্তঃসত্ত্বাকে আক্রমণ, ধৃত বিজেপি নেতা সহ ৫

পাশাপাশি নরহাট্টা গ্রাম পঞ্চায়েত এলাকায় সুস্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করেন। এই সুস্বাস্থ্য কেন্দ্রে টেলিমেডিসিন চিকিৎসা ঠিকঠাক হচ্ছে কি না তা খতিয়ে দেখেন। কথা বলেন সুস্বাস্থ্যকেন্দ্রে উপস্থিত রোগীদের সঙ্গে। এছাড়াও বুধিয়া হাই মাদ্রাসা পরিদর্শনে যান মালদহ জেলাশাসক নীতিন সিঙ্গানিয়া ও জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব। মাদ্রাসা পরিদর্শনের পাশাপাশি মিড ডে মিলের মান খতিয়ে দেখেন। মিড ডে মিলের খাবার খেয়ে দেখেন জেলাশাসক ও পুলিশ সুপার। মাদ্রাসায় ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকার উপস্থিতির বিষয়টি নিয়ে কর্তৃপক্ষের কাছে তথ্য জানতে চান জেলাশাসক। এমনকি মাদ্রাসার পরিকাঠামো নিয়ে বিস্তারিত তথ্য জানতে চান। এবিষয়ে মালদহ জেলাশাসক নীতিন সিঙ্গানিয়া জানান, নরহাট্টা গ্রাম পঞ্চায়েত এলাকায় জলস্বপ্ন প্রকল্পের কাজ খতিয়ে দেখা হয়। বুধিয়া হাই মাদ্রাসা পরিদর্শন করা হয়।

Latest article