ধ.র্ষণে অভিযুক্ত সিদ্দিকীর বিরুদ্ধে লুক আউট নোটিশ কেরলে

এদিকে ধর্ষণের অভিযোগ ওঠার পরই সিদ্দিক মালয়ালম চলচ্চিত্র সংগঠন আম্মার সাধারণ সম্পাদক পদ থেকে ইস্তফা দিয়েছেন বলেই সূত্রের খবর।

Must read

কেরল পুলিশ (Kerala Police) মালয়ালম অভিনেতা সিদ্দিক-এর বিরুদ্ধে এবার নিখোঁজ বা লুক আউট নোটিশ জারি করেছে। কেরল হাইকোর্টে তাঁর আগাম জামিনের আবেদন নাকচ হয়ে যায় এবং এরপরেই তিনি সুপ্রিম কোর্টে আগাম জামিনের আর্জি জানিয়েছিলেন। কিন্তু তদন্তকারী বিশেষ দল ধর্ষণে অভিযুক্ত অভিনেতার সেই রায়ের আগেই তাঁর বিরুদ্ধে হেমা কমিটির রিপোর্টের পর এক মহিলার অভিযোগের ভিত্তিতে ধর্ষণের মামলা করে ।
জানা গিয়েছে, ইতিমধ্যেই, লুক আউট নোটিশ সব জেলা সদরে পাঠিয়ে দেওয়া হয়েছে। পুলিশের সন্দেহ ৬১ বছর বয়সী এই অভিনেতা রাজ্য ছেড়ে পালিয়ে গিয়ে থাকতে পারেন। গত ২ দিন তাঁর ফোন বন্ধ ছিল কিন্তু বুধবার কিছুক্ষণের জন্য খোলা হলেও ফের বন্ধ রয়েছে। পুলিশের তরফে নির্দেশ দেওয়া হয়েছে, সব থানায় সিদ্দিকের ছবি সহ নোটিশ টাঙিয়ে দিতে।

আরও পড়ুন-ফের নতুন করে জল ছাড়ল ডিভিসি, বন্যা পরিস্থিতির আশঙ্কা রাজ্যজুড়ে

অভিনেতার এভাবে নিখোঁজ থাকার ফলে যে অভিনেত্রী অভিযোগটি করেন তিনি এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি পুলিশের কাছে নিরাপত্তা চেয়েছেন। এদিকে ধর্ষণের অভিযোগ ওঠার পরই সিদ্দিক মালয়ালম চলচ্চিত্র সংগঠন আম্মার সাধারণ সম্পাদক পদ থেকে ইস্তফা দিয়েছেন বলেই সূত্রের খবর।

Latest article