পাহাড়ে তৃণমূলের হাত শক্ত হচ্ছে! দলে যোগ বিজেপি-নির্দলের নেতাদের

Must read

পাহাড়ে শক্ত হচ্ছে তৃণমূল কংগ্রেসের হাত! তৃণমূলে (TMC) যোগ বিজেপি এবং নির্দলের। ক্রমাগত পাহাড়ে ঝড়ের গতিতে বাড়ছে ঘাস ফুলের সংখ্যা। পাহাড়ের মাটিতে শক্ত ঘাঁটি তৈরি করতে ক্রমাগত চেষ্টা চালিয়ে যাচ্ছেন কার্শিয়াংয়ের প্রাক্তন তৃণমূল সাংসদ শান্তা ছেত্রী। শুক্রবার গরুবাথান ব্লক অফিসে তৃণমূলে যোগদান করলেন বিজেপি পঞ্চায়ত রিনা রাই-সহ জিপির উপ প্রধান এলবার্ট লেপচা। গরুবাথান ব্লকে শান্তা ছেত্রীর নেতৃত্বে দলের হাত শক্ত করতে তৃণমূলে যোগ নির্দল এবং বিজেপি সমর্থকের ।

এদিন টোডে টাংটা জিপির উপা প্রধান এলবার্ট লেপচা, বিজেপির পঞ্চায়েত সদস্য রীনা রাই, এবং পঞ্চায়েত সমিতির সদস্য মিসেস উইনিফ্রেড লেপচা উর্মিলা মিঞ্জ, অহল্যা জিপি-র সদস্য অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন, দলের পা আরও মজবুত করতে এই যোগদান বললেন শান্তা ছেত্রী। শান্তা দেবী জানান, পাহাড়ের রাজনৈতিক সমীকরণ বদলাচ্ছে, পাহাড়ের মানুষ উন্নয়নের দিকে এগিয়ে যেতে রাজ্যের মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করছেন। পাহাড়ে বিজেপিকে ভরসা করছে না মানুষ।

আরও পড়ুন- সেমিকন্ডাক্টর প্রকল্প দেশের নিরাপত্তায় বড় ভূমিকা নেবে! বার্তা মুখ্যমন্ত্রীর

শান্তা ছেত্রী জানান, যারা যোগদান করেছেন তাদের সিদ্ধান্ত তৃণমূলের (TMC) অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন এজেন্ডার জন্য ক্রমবর্ধমান সমর্থনকে প্রতিফলিত করে, যা অঞ্চলের অগ্রগতির জন্য একটি উল্লেখযোগ্য উৎসাহ চিহ্নিত করে। আমরা আশা করছি আরও শক্তিশালী হবে তৃণমূল কংগ্রেস ।

Latest article