ছবি বিতর্কে সাসপেন্ড প্রান্তিক, রাজন্যা

এরপরেই বিজ্ঞপ্তি জারি করে দু’জনের সাসপেনশনের খবর জানানো হয়। উল্লেখ্য, শর্টফিল্মটির পরিচালক প্রান্তিক। তাতে অভিনয় করেছেন রাজন্যা।

Must read

প্রতিবেদন : তৃণমূল ছাত্রপরিষদ থেকে সাসপেন্ড করা হল প্রান্তিক চক্রবর্তী ও রাজন্যা হালদারকে। শুক্রবার রাতে টিএমসিপির রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য একটি বিজ্ঞপ্তি দিয়ে এখবর জানিয়ে দেন। তার আগে অবশ্য প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ সোশ্যাল মিডিয়ায় লেখেন, আরজি কর প্রসঙ্গ উল্লেখ করে একটি শর্টফিল্মের খবর এসেছে। এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। আমরা তিলোত্তমার ঘটনার ন্যায়বিচার চাই।

আরও পড়ুন-শহরের পুজো মণ্ডপ পরিদর্শন শুরু করল কলকাতা পুলিশ

এই স্পর্শকাতর বিষয়কে প্রচারে ব্যবহার করার চেষ্টার আমরা বিরোধী। যে কোনও ব্যক্তির স্বাধীনতা আছে সৃষ্টিতে। কিন্তু তদন্তাধীন এই মর্মান্তিক ঘটনাকে দলের সঙ্গে জড়িত কেউ যদি ছবির প্রচারে ব্যবহার করে, দল তার দায়িত্ব নেবে না। দল এবিষয়ে কোনও অনুমতি দেয়নি, দল জানত না। যে বা যারা এর সঙ্গে জড়িত, খতিয়ে দেখে, কড়া ব্যবস্থা নেওয়ার জন্য তৃণমূল ছাত্র পরিষদ নেতৃত্বকে বলা হয়েছে। এরপরেই বিজ্ঞপ্তি জারি করে দু’জনের সাসপেনশনের খবর জানানো হয়। উল্লেখ্য, শর্টফিল্মটির পরিচালক প্রান্তিক। তাতে অভিনয় করেছেন রাজন্যা।

Latest article