কাল মানববন্ধন মহিলা তৃণমূলের

কলকাতার পাশাপাশি তৃণমূলের ৩৫টি সাংগঠনিক জেলাতেই এই মানববন্ধন কর্মসূচি হবে। প্রতিটি জেলায় অন্তত পাঁচ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন হবে।

Must read

প্রতিবেদন : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নানা উন্নয়নমূলক প্রকল্পকে সম্মান জানাতে ৩০ সেপ্টেম্বর সোমবার কলকাতায় মানববন্ধন কর্মসূচি পালন করবে তৃণমূল মহিলা কংগ্রেস। বিড়লা প্ল্যানেটোরিয়াম থেকে ভিক্টোরিয়া হাউস পর্যন্ত এই মানববন্ধন হবে। তৃণমূল মহিলা কংগ্রেসের জেলা সংগঠনও পাঁচ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন কর্মসূচি পালন করবে। একত্রে সারা রাজ্যে মোট ১৭৫ কিলোমিটার মানববন্ধন হতে চলেছে তৃণমূল মহিলা কংগ্রেসের উদ্যোগে। এই মানববন্ধন থেকে দলনেত্রী প্রথম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের পাশে থাকার বার্তা দেওয়া হবে।

আরও পড়ুন-রবিবাসরীয় কলকাতায় শুরু পুজোর উন্মাদনা

কলকাতার পাশাপাশি তৃণমূলের ৩৫টি সাংগঠনিক জেলাতেই এই মানববন্ধন কর্মসূচি হবে। প্রতিটি জেলায় অন্তত পাঁচ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন হবে। কলকাতার কর্মসূচিতে মহিলা তৃণমূলের প্রথম সারির নেত্রীরা উপস্থিত থাকবেন। তৃণমূল মহিলা কংগ্রেসের রাজ্য সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের নেতৃত্বে এই মানববন্ধনের মূল স্লোগান—‘আমার হাত তোমার হাতে, আমরা সবাই দিদির সাথে’। মহানগরের বুকে তৃণমূলের উত্তর কলকাতা ও দক্ষিণ কলকাতা সাংগঠনিক জেলা একত্রে মানববন্ধন করবে। রাজ্যে এখন মেয়েদের জন্যে লক্ষ্মীর ভাণ্ডার, কন্যাশ্রী, রূপশ্রী থেকে শুরু করে মহিলা উদ্যোগপতি-র মতো মোট সাতটি প্রকল্প রয়েছে। তৃণমূলের মহিলা শাখা এই মানববন্ধনের যে প্রচারপুস্তিকা প্রকাশ করেছে সেখানে এই সাতটি প্রকল্প বাস্তবায়িত করার জন্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানানো হয়েছে।

Latest article