যোগীরাজ্যে সরকারি ডাক্তারের কীর্তি, মদ্যপ অবস্থায় সেলাই করে সূচ রেখে দিলেন রোগীর মাথাতেই

যোগীরাজ্যে মারাত্মক অভিযোগ সরকারি চিকিৎসাকেন্দ্রের চিকিৎসকের বিরুদ্ধে। জীবন বাঁচানোর কারিগর যারা সেই ডাক্তাররাই এবার কাঠগড়ায়!

Must read

প্রতিবেদন: যোগীরাজ্যে মারাত্মক অভিযোগ সরকারি চিকিৎসাকেন্দ্রের চিকিৎসকের (doctor) বিরুদ্ধে। জীবন বাঁচানোর কারিগর যারা সেই ডাক্তাররাই এবার কাঠগড়ায়! মদ্যপ অবস্থায় অপারেশন করলেন এক চিকিৎসক। মদ্যপ অবস্থায় এক ব্যক্তির মাথায় অস্ত্রোপচারের পরে মাথার ভিতরেই রেখে দিয়েছেন সূচ। হাপুরের একটি সরকারি হাসপাতালের ঘটনা। প্রতিবেশির সঙ্গে ঝগড়া ও মারামারি করে মাথা ফাটিয়ে সরকারি চিকিত্‍সাকেন্দ্রে আসা বছর আঠেরোর এক তরুণীর মাথায় সেলাই করে ব্যান্ডেজ বেঁধে দেন চিকিত্‍সক ও নার্সেরা৷

আরও পড়ুন-জঙ্গলমহল থেকে কলকাতা সরকারি বাস পরিষেবা চালু

বাড়ি ফেরার পরে তরুণীর মাথায় মারাত্মক যন্ত্রণা শুরু হওয়ায়, তাঁকে তাঁর বাড়ির লোক নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে যান৷ সেখানে এক্স রে করার পরে দেখা যায়, তরুণীর মাথায় সেলাইয়ের সঙ্গেই আটকে আছে একটি সূচ৷ এর পরেই তড়িঘড়ি বার করে দেওয়া হয় ওই সূচ, সুস্থ হন ওই তরুণী৷ গোটা ঘটনায় অভিযুক্ত সরকারি চিকিত্‍সাকেন্দ্রের ডাক্তারের বিরুদ্ধে পুলিশি অভিযোগ দায়ের করা হয়েছে তরুণীর পরিবারের তরফে৷ কিন্তু এখন পর্যন্ত কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি অভিযুক্তের বিরুদ্ধে। বিভাগীয় কোনও তদন্তেরও নির্দেশ দেয়নি যোগীসরকারের স্বাস্থ্যদফতর। এই ঘটনায় নিন্দার ঝড় উঠেছে রাজ্যজুড়ে। চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে যোগী সরকারের অপদার্থতাকে।

Latest article