পৈশাচিক! ভুবনেশ্বরে ২ বছরের শিশুর সামনে মায়ের ‘গণধর্ষণ’

রবিবার মধ্যরাতে বারান্দা দিয়ে অভিযুক্তরা নির্যাতিতার বাড়িতে ঢুকে তাঁকে গণধর্ষণ করে। ঘটনার সময় বাইরে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিল আরেক অভিযুক্ত।

Must read

ওড়িশার ভুবনেশ্বরে (Bhubaneshwar) বস্তিবাসীদের পূর্নবাসনের জন্য তৈরি করা এক আবাসনে এক মহিলা ১০ দিন আগেই তাঁর দুই বছরের শিশুকন্যাকে নিয়ে একটি ঘর ভাড়া নেয়। রবিবার তিনজন ব্যক্তি বারান্দা দিয়ে ঘরে ঢুকে তার শিশুকন্যার সামনেই, গলায় ছুরি ধরে ওই মহিলাকে ধর্ষণ করে বলে অভিযোগ। সেখানেই শেষ নয়, পুলিশের কাছে মুখ খুললে শিশুটিকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয় তাদের। রবিবার রাতে ঘৃণ্য এই ঘটনাটি ঘটে বলে খবর। কন্যাসন্তানকে নিয়ে একাই থাকতেন ওই মহিলা। সূত্রের খবর, তিনজনের মধ্যে একজন অভিযুক্ত ওই আবাসনেই থাকত। শনিবার সে মহিলার মোবাইল চুরি করে, কিন্তু তিনি সেটি বুঝতে পারেন নি। ভেবেছিলেন তিনি নিজেই কোথাও হারিয়ে ফেলেছেন। এরপরে অভিযুক্তরা সকলে মিলেই ধর্ষণের পরিকল্পনা করে।

আরও পড়ুন-হাসপাতালের মধ্যে গুলি করে ডাক্তার খু.ন, পলাতক দুই নাবালক

রবিবার মধ্যরাতে বারান্দা দিয়ে অভিযুক্তরা নির্যাতিতার বাড়িতে ঢুকে তাঁকে গণধর্ষণ করে। ঘটনার সময় বাইরে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিল আরেক অভিযুক্ত। গণধর্ষণের পর তারা যুবতীর ঘরে লুটপাট চালিয়ে সোনার গয়না চুরি করে পালায়। মোবাইলের লোকেশন ট্র্যাক করে ইতিমধ্যেই পুলিশ দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে খুনের চেষ্টা সহ একাধিক মামলা রুজু করা হয়েছে। যে অভিযুক্ত ওই আবাসনে থাকত তার খোঁজ চালাচ্ছে পুলিশ।

Latest article