নবরাত্রির পুজো দিয়ে টি ২০-র প্রস্তুতি গম্ভীরের

বোলিংয়েও রবি বিষ্ণোই ও বরুণ চক্রবর্তীর সঙ্গে রয়েছেন হর্ষিত রানা ও মায়াঙ্ক যাদবের মতো দুই স্পিডস্টার। সঙ্গে অর্শদীপ সিং।

Must read

গোয়ালিয়র, ৪ অক্টোবর : টেস্ট সিরিজ ২-০-তে জেতার পর গৌতম গম্ভীরের সামনে এবার টি ২০-র চ্যালেঞ্জ। রবিবার গোয়ালিয়রে প্রথম ম্যাচ। তার আগে শুক্রবার নবরাত্রি উপলক্ষে দাতিয়ার মা পীতাম্বরা মন্দিরে পুজো দিয়ে এলেন ভারতীয় কোচ।
টি ২০ দলে অনেক নতুন মুখ নিয়েছেন নির্বাচকরা। সূর্যকুমার যাদবের দলে হার্দিক পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, সঞ্জু স্যামসনের কয়েকজন সিনিয়র থাকলেও প্রাধান্য পেয়েছেন তরুণরাই। যেমন উইকেটের পিছনে থাকবেন জিতেশ শর্মা। বাঁ হাতি ওপেনার অভিষেক শর্মাকেও ফেরানো হয়েছে। সঙ্গে রিয়ান পরাগ, নীতীশ রেড্ডির মতো তরুণরা রয়েছেন সূর্যর দলে।

আরও পড়ুন-বন্যা ত্রাণে ‘লক্ষ্মীর ভাণ্ডার’ দিলেন গুপ্তিপাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা

বোলিংয়েও রবি বিষ্ণোই ও বরুণ চক্রবর্তীর সঙ্গে রয়েছেন হর্ষিত রানা ও মায়াঙ্ক যাদবের মতো দুই স্পিডস্টার। সঙ্গে অর্শদীপ সিং। ওয়াশিংটন ছাড়াও এই দলে বোলিং অলরাউন্ডার হিসাবে আছেন শিবম দুবে। বাংলাদেশের জন্য এটা ঘুরে দাঁড়ানোর লড়াই। চেন্নাইয়ে বিশাল হারের পর কানপুরে তাঁরা দু’দিনেই টেস্ট হেরেছে। তবে অবসর নেওয়ায় শাকিব ও টেস্ট ছাড়া অন্য কোনও ফর্ম্যাট খেলেন না বলে মোমিনুল হককে তারা পাবে না। এদিন নাজমুল হোসেন শান্ত বলেছেন, তাঁরা ভারতের স্টাইলে টি-২০ সিরিজে খেলতে চান।
এদিকে, শ্রীমন্ত মাধব রাও সিন্ধিয়া স্টেডিয়ামে এটাই প্রথম ম্যাচ। ১৪ বছর পর গোয়ালিয়রে খেলা হচ্ছে। নিচ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা হয়েছে। ১৬ হাজার নিরাপত্তাকর্মী ভারত-বাংলাদেশ ম্যাচের নিরাপত্তার কাজে ব্যস্ত রয়েছেন।

Latest article