২০০ ফুট গভীর খাদে বরযাত্রীর বাস, মৃত ৩০!

Must read

ভয়াবহ দুর্ঘটনা উত্তরাখণ্ডে (Uttarakhand Accident)। গভীর খাদে পড়ল বরযাত্রী বোঝাই বাস। মৃত কমপক্ষে ৩০। আহত বহু। যুদ্ধকালীন পরিস্থিতিতে চলছে উদ্ধারকাজ। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা। ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হন উত্তরাখণ্ড বিধানসভার স্পিকার রিতু খানদুরি। এরপর এলাকাবাসীদের বিক্ষোভের মুখে পড়েন তিনি।

আরও পড়ুন- কাশ্মীরে নিকেশ ২ জঙ্গি, মিলেছে অস্ত্রভাণ্ডারের সন্ধান

শুক্রবার উত্তরাখণ্ডের (Uttarakhand Accident) পাউরি জেলায় রাত ৮টা নাগাদ ঘটনাটি ঘটে। বরযাত্রী বোঝাই বাসটি হরিদ্বারের লালধাং থেকে যাচ্ছিল পাউরির বিরনখাল গ্রামে। পাউরি জেলার কাছে আচমকাই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ২০০ ফুট গভীর খাদে পড়ে যায়। পুলিশ সূত্রে খবর, বাসে সে সময় ৪০ থেকে ৫০ জন ছিলেন। খাদে পড়তেই চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। এর পরই খবর দেওয়া হয় পুলিশে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় এসডিআরএফ ও স্থানীয় থানার পুলিশ। স্থানীয়দের সহযোগিতায় যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় উদ্ধারকাজ। কিন্তু ঘটনাস্থলেই প্রাণ হারান ২৫-৩০ জন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে স্থানীয়সূত্রে জানা গেছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান উত্তরাখণ্ড বিধানসভার স্পিকার রিতু খানদুরি। কিন্তু সেখানে গ্রামবাসিরা তাঁকে ঘিরে প্রবল বিক্ষোভ দেখায়। অন্যদিকে বিয়েবাড়িতে যাওয়ার সময় এই ঘটনায় আনন্দ মুহূর্ত বদলে যায় বিষাদে। শোকের ছায়া নেমে এসেছে দুই পরিবারে। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Latest article